• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

‘ছাত্র-শিক্ষকদের ‘ভালো থেকো’ না দেখার অনুরোধ’


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ৬, ২০১৮, ০৩:২০ পিএম
‘ছাত্র-শিক্ষকদের ‘ভালো থেকো’ না দেখার অনুরোধ’

ঢাকা:  বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষকদের জাকির হোসেন রাজু পরিচালিত ‘ভালো থেকো’ সিনেমাটি না দেখার অনুরোধ করছেন। সিনেোর প্রচারণার জন্য কলাকুশলীদের নিয়ে প্রথমেই বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটে যান নির্মাতা।

আর সেখানে শুধু মুখেই নয়, বিভিন্ন স্থানে লাগানো পোস্টারেও এ কথাটি লিখে দেয়া হয়েছে। সেখানে রাজনৈতিক কর্মীদেরও ছবিটি না দেখার আহ্বান জানিয়েছেন এ পরিচালক। পরিচালক কেন এ আহ্বান জানাচ্ছেন সেটি এখনো স্পষ্ট নয়। 

ছবির পোস্টারে নায়ক কিংবা নায়িকা কারও ছবি নেই। আছে পরিচালকের ছবি। এ পোস্টার কি শুধু প্রচারণার স্বার্থেই ছাপানো হয়েছে- তার ব্যাপারেও তিনি মুখ খুলছেন না।

জাতীয় চলচ্চিত্র পুরষ্কার প্রাপ্ত এই নির্মাতা বলেন, ‘কেন দেখতে নিষেধ করেছি এ নিয়ে এখনই কিন্তু বলতে চাই না। ছবির মুক্তির পর প্রয়োজন মনে করলে বলবো।  আমি নিজ থেকেই পোস্টারিং করিয়েছি। রবিবার রাত থেকে এগুলো শহরের বিভিন্ন স্থানে লাগানো হচ্ছে। এখানে ছবির প্রযোজক, অভিনয় শিল্পী কেউ জড়িত নয়।’

এ নিয়ে নায়িকা কিংবা প্রযোজকও কিছু জানেন না বলে দাবি করেছেন। এই নিয়ে প্রযোজক জাহিদ হাসান অভি বলেন, ‘রাজু আংকেল কেন এটা করেছেন আমার জানা নেই। উনি একজন সিনিয়র নির্মাতা। তাকে নিয়ে আমি নেগেটিভ কিছুই বলতে পারি না।’

আরিফিন শুভ ও তানহা তাসনিয়া অভিনীত সিনেমাটি মুক্তি পাচ্ছে আগামী ৯ ফেব্রুয়ারি। ‘ভালো থেকো’ ছবিতে আরও অভিনয় করেছেন আমজাদ হোসেন, কাজী হায়াৎ, আসিফ ইমরোজ, তানিন সুবাহ, রেবেকা প্রমুখ।  

সোনালীনিউজ/বিএইচ
 

Wordbridge School
Link copied!