• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষে আহত ৬, আটক ১


ঠাকুরগাঁও প্রতিনিধি ডিসেম্বর ১৬, ২০১৭, ০৬:৩৩ পিএম
ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষে আহত ৬, আটক ১

ঠাকুরগাঁও: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগ ও ছাত্রদলকর্মীদের সংঘর্ষে ছয়জন আহত হয়েছেন। শনিবার (১৬ ডিসেম্বর) দুপুরে শহরের হাজীপাড়ার সূর্যের হাসি ক্লিনিকের পাশের রাস্তায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ও শহরের পূর্ব গোয়ালপাড়া এলাকার মো. বর্ষণ (২৩), ছাত্রদলকর্মী হাজীপাড়া এলাকার মো. অন্তর (১৮), হৃদয় (১৫), মুসা (১৯), রাজু (১৯) ও অনিক ইসলাম (১৬)।

আহতদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে ছাত্রদলকর্মী অন্তরের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় জড়িত সন্দেহে শাহিন পারভেজ নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

ঠাকুরগাঁও হাসপাতালের চিকিৎসক নিশা মর্তুজা বলেন, আহত ছয় জনের শরীরের বিভিন্ন জায়গায় জখমের দাগ রয়েছে।

জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন শহরের সরকারপাড়া এলাকার বর্ষণ গ্রুপের সঙ্গে হাজীপাড়া এলাকার অন্তর গ্রুপের বিরোধ চলছিল। এ নিয়ে প্রায় সময় এই দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার পরিদর্শক (তদন্ত) এটিএম সিফাতুল মাজদার বলেন, ঐ এলাকায় অভিযান চালিয়ে পাঁচটি রাম দা উদ্ধার করা হয়েছে এবং জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন এক যুবককে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে এবং এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক বলেন, কিছুদিন আগে এলাকাকেন্দ্রিক একটি গণ্ডগোল হয়। সেই ঘটনাকে কেন্দ্র করেই আজকের এই সংঘর্ষের ঘটনাটি ঘটেছে। আমরা জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব।

জেলা ছাত্রদলের সভাপতি মো. কায়েস বলেন, এটি কোনো দলীয় গণ্ডগোল নয়; এটি এলাকাকেন্দ্রিয় গণ্ডগোল। আমাদের এক কর্মী আহত হয়েছেন বিধায় আমরাও আইনগত ব্যবস্থা নেব।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!