• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ছাত্রলীগ নেতাকে কোপাল দলীয় নেতা!


ঠাকুরগাঁও প্রতিনিধি এপ্রিল ১৭, ২০১৮, ০৮:৪৪ পিএম
ছাত্রলীগ নেতাকে কোপাল দলীয় নেতা!

ঠাকুরগাঁও: জেলার রাণীশংকৈল উপজেলায় আলেকজান্ডার আলেক (২৬) নামে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে অপর এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে।

মঙ্গলবার (১৭ এপ্রিল) দুপুরে উপজেলার মুক্তা সিনেমা হলের সামনে এ ঘটনা ঘটে। আলেকজান্ডার আলেক) রাণীশংকৈল পৌর ছাত্রলীগের সভাপতি।

জানা যায়, দীর্ঘদিন ধরে রাণীশংকৈল উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক সাজিদ হোসেন ও নবগঠিত রাণীশংকৈল পৌর ছাত্রলীগের সভাপতি আলেক জান্ডার আলেকের সঙ্গে বিরোধ চলছিল। এই বিরোধকে কেন্দ্র করে মঙ্গলবার (১৭ এপ্রিল) দুপুরে মুক্তা সিনেমা হলের সামনে ছাত্রলীগ নেতা আলেকজান্ডারের ওপর হামলা চালায় অপর ছাত্রলীগ নেতা সাজিদ হোসেন ও তাঁর সহযোগিরা। এ সময় ধারালো অস্ত্র দিয়ে আলেজজান্ডারকে কুপিয়ে জখম করে পালিয়ে যায় ছাত্রলীগ নেতা সাজিদ হোসেনসহ তার সহযোগিরা।

পরে স্থানীয়রা আহত অবস্থায় আলেকজান্ডারকে উদ্ধার করে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।

ঘটনার সত্যতা স্বীকার করে রাণীশংকৈল থানার ওসি আব্দুল মান্নান বলেন, আমরা ঘটনাটি তদন্ত করে দেখছি। সেই সঙ্গে অভিযুক্ত সাজিদ হোসেনকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। এছাড়াও মামলা দায়েরের প্রস্তুতি চলছে জানান তিনি।

এদিকে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগ।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!