• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ছাত্রলীগ নেত্রীর বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ!


ইবি প্রতিনিধি জানুয়ারি ১৫, ২০১৭, ০৯:৪৪ পিএম
ছাত্রলীগ নেত্রীর বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ!

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শেখ হাসিনা হল শাখা ছাত্রলীগ নেত্রী সুমাইয়া ইয়াসমিন ও শারমিন আক্তারের বিরুদ্ধে বিজয় দিবসের অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে। হল ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রেহেনা আক্তার ও সাংগঠনিক সম্পাদক প্রিয়াঙ্কা বোস রাখী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর অর্থ আত্মসাতের বিষয়ে লিখিত অভিযোগ করেছেন।

লিখিত অভিযোগ জানা গেছে, মহান বিজয় দিবস উপলক্ষ্যে শেখ হাসিনা হল শাখা ছাত্রলীগ হল কর্তৃপক্ষের নিকট মোটা অঙ্কের অর্থ দাবি করে। পরে হল কর্তৃপক্ষ হল শাখা ছাত্রলীগের নেত্রীদের জন্য শাড়ি ক্রয় বাবদ ৫৫০০টাকা প্রদান করে। হল শাখা ছাত্রলীগ কমিটির সভাপতি সুমাইয়া ইয়াসমিন ও সাধারণ সম্পাদ শারমিন আক্তার এই টাকা গোপনে উত্তোলন করে এবং নিজেরা ব্যক্তিগতভাবে খরচ করে।

পরে হল কর্তৃপক্ষের নিকট থেকে টাকা দেয়ার বিষয়টি জানতে পেরে কমিটির অন্য সদস্যরা মনোক্ষুন্ন হয়। কমিটির অন্যান্য সদস্যরা টাকা নেয়ার বিষয়টি তাদের কাছে জানতে চাইলে প্রথমে তারা উভয়ে বিষয়টি অস্বীকার করে এবং তাদের সঙ্গে অশোভন আচরণ করে।

হল ছাত্রলীগের অন্যান্য নেত্রীরা তাদের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানিয়ে অভিযুক্ত ওই নেত্রীর বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেয়ার জোর দাবি জানায়।

ইবি শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক অমিত কুমার দাস বলেন, ‘ওরা ৪টি শাড়ি কেনার কথা বলে হয়ত দুটি শাড়ি কিনেছে। এ বিষয়ে দ্রুত তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।’

হল প্রভোস্ট প্রফেসর ড. মিজানুর রহমান বলেন, আমি এ বিষয়ে কোন মন্তব্য করতে পারব না”।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!