• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ছাত্রলীগের ভাঙচুরের ছবি তোলায় রাবি সাংবাদিককে মারধর


নিউজ ডেস্ক জুলাই ১০, ২০১৭, ০৩:০৭ পিএম
ছাত্রলীগের ভাঙচুরের ছবি তোলায় রাবি সাংবাদিককে মারধর

ঢাকা: বাসে ছাত্রলীগের ভাঙচুরের ছবি তোলায় ইংরেজি দৈনিক দ্যা ডেইলি স্টারের রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধিকে মারধরের ঘটনা ঘটেছে। সোমবার (১০ জুলাই) সকালে তার উপর আক্রমণ করে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কয়েকজন কর্মী।

দৈনিক দ্যা ডেইলি স্টারের এক অনলাইন প্রতিবেদনে এমনটাই বলা হয়েছে।

মারধরের ঘটনায় আহত আরাফাত রহমান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। ঘটনার পরপরই আরাফাতকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

স্থানীয়রা জানায়, সকালে ছাত্রলীগের ১০-১৫ জনের একটি দল বিশ্ববিদ্যালয়ের পাশেই দেশ পরিবহনের একটি বাসে হামলা চালায়। সেই ঘটনা কাভার করতে গিয়েছিলেন আরাফাত। ছাত্রলীগের কর্মীরা সেসময় বাসও ভাঙচুর করে। সেখানে আরাফাত ছবি নিচ্ছেন দেখে তার পরিচয় শোনার পর তাকে আক্রমণ করে ছাত্রলীগ কর্মীরা।

ডেইলি স্টারের খবরে বলা হয়েছে, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তাররা তাকে নিউরোসার্জারি ওয়ার্ডে পাঠিয়েছেন। একজন আক্রমণকারী তার মুখে ঘুষি দেয়ায় আরাফাত ডান চোখে গুরুতর আঘাত পেয়েছেন।

রাজশাহী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আলী হোসেন মিঠু জানান, আরাফাতকে প্রথমে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ছাত্রলীগের রাবি শাখা সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আলী হোসেন মিঠুকে বলেছেন, যারাই আক্রমণ করে থাকুক না কেন নিয়ম অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!