• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ছাত্রীর শ্লীলতাহানি ও পরিবারের তিনজনকে কুপিয়ে আহত


মেহেরপুর প্রতিনিধি ফেব্রুয়ারি ২৩, ২০১৮, ০৩:৪২ পিএম
ছাত্রীর শ্লীলতাহানি ও পরিবারের তিনজনকে কুপিয়ে আহত

মেহেরপুর : জেলার গাংনীর পীরতলা গ্রামে মাদ্রাসা ছাত্রীকে শ্লীলতাহানির প্রতিবাদ করায় বখাটে পক্ষের হামলায় ছাত্রীর পরিবারের তিনজন আহত হয়েছেন। মাথায় ধারালো অস্ত্রের কোপে তিনজনই গুরুতর আহত অবস্থায় গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হচ্ছেন- ছাত্রীর ছোট চাচা গোলাম সরওয়ার (৫৪), চাচাতো ভাই ফিরোজ হোসেন (১৬) ও প্রতিবেশী চাচা জিয়ারুল ইসলাম (৪০)। ঘটনার পরই আত্মগোপন করেছে ছাত্রীর শ্লীলতাহানিকারী বখাটে যুবক রাজন ও তার চাচাতো ভাই টুটুলসহ পরিবারের লোকজন। এ ঘটনায় গ্রাম জুড়ে প্রতিবাদ ও নিন্দার ঝড় বইছে।

অভিযোগে জানা গেছে, পীরতলা গ্রামের ঘাটপাড়ার জামরুল ইসলামের ছেলে বখাটে রাজন হোসেন ও তার চাচাতো ভাই টুটুল মিলে প্রতিবেশী মাদ্রাসা ছাত্রীকে উত্যক্ত করে আসছিল। বৃহস্পতিবার রাতে ওই ছাত্রী বাড়ির উঠানে টিউবওয়েলে হাত-মুখ ধুতে যায়। এ সময় রাজন তার মুখ চেপে ধরে উঠিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

এ সময় ছাত্রীর চিৎকারে বাড়ির লোকজন ছুটে গিয়ে রাজনকে আটক করে। রাজনের পরিবারকে খবর দিয়ে সুবিচার দাবি করেন ছাত্রীর পরিবার। কিন্তু বখাটে ছেলের বিচার না করে উল্টো ছাত্রীর পরিবারের সদস্যদের ওপর হামলা করে রাজনের পরিবারের লোকজন। পরে গ্রামবাসী গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. এম কে রেজা বলেন, আহত তিনজনের মাথায় গুরুতর ক্ষত হয়েছে।

ভুক্তভোগী ওই ছাত্রী জানায়, বেশ কয়েক বছর ধরেই রাজন আমাকে উত্যক্ত করে আসছে। আমরা গরিব পরিবার তাই প্রভাবশালী রাজনের উত্যক্তদের বিরুদ্ধে কিছুই করতে পারছিলাম না। সে আমাকে ভালোবাসার কথা বলে যেখানে সেখানে হাত ধরে টানাটানি করে। আমার কয়েকটি বিয়ে এসেছে কিন্তু রাজন তা ভেঙ্গে দিয়েছে। আমার পরিবার থেকে বিষয়টি নিয়ে সব সময় সতর্ক থাকে। এর মাঝে সে আমার মুখ চেপে ধরে অপহরণের চেষ্টা করেছে। বখাটেসহ হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার দাবি করেছে ওই ছাত্রী ও তার পরিবার।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্র নাথ সরকার বলেন, খবর পেয়ে পুলিশের একটি দল তাৎক্ষণিক অভিযান শুরু করেছে। পুলিশের তৎপরতা টের পেয়ে তারা গা ঢাকা দিয়েছে। তবে কোন ভাবেই বখাটেরা রেহাই পাবে না। ছাত্রীর পরিবারের পক্ষ থেকে মামলা দেয়া হলে তা গ্রহণ করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!