• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রেমের সম্পর্কে অবনতি

ছাদ থেকে লাফিয়ে কলেজছাত্রীর মৃত্যু


বরিশাল প্রতিনিধি নভেম্বর ১৮, ২০১৭, ০৮:১৮ পিএম
ছাদ থেকে লাফিয়ে কলেজছাত্রীর মৃত্যু

বরিশাল: ছাদ থেকে লাফ দিয়ে এনিটা ঐশি বালা (১৮) নামে এক কলেজছাত্রীর মৃত্যু ঘটেছে। শনিবার (১৮ নভেম্বর) দুপুরে নগরীর আদম আলী গলির আজগর ম্যানশনে বান্দবীর বাসার ছাদে গিয়ে ওই ছাত্রী লাফ দেয়। তাকে দ্রুত শেবাচিম হাসপাতালে ভর্তি করা হলে সন্ধ্যায় ঐশি’র মৃত্যু ঘটে। নিহত ঐশি নগরীর ব্যাপ্টিস্ট মিশন সড়কের মাইকেল বালার কন্যা। জানা গেছে, প্রেমঘটিত কারণে ওই ছাত্রী ৪ তলা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে মৃত্যুবরণ করে।

হাসপাতাল ও পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার বেলা ১টার দিকে আদম আলী গলির আজগর ম্যানশনে তার বান্ধবী শ্রেয়ার বাসায় যায়। ঐশী ও শ্রেয়া সরকারি বরিশাল কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণিতে পড়ে। ওই ভবনের ছাদে উঠে আকস্মিক লাফ দেয় ঐশী। তাকে মুমূর্ষু অবস্থায় শেবাচিম হাসপাতালের সার্জারী ওয়ার্ডে ভর্তি করা হলে সন্ধ্যায় মারা যায়।

শেবাচিম হাসপাতালের সার্জারী বিভাগ-১ এর চিকিৎসক ডা. মো. নাহিদ জানান, মস্তিস্কে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে কলেজছাত্রী ঐশির মৃত্যু ঘটেছে। ঐশি’র বান্ধবী শ্রেয়া সাংবাদিকদের জানিয়েছে, ঐশির সঙ্গে কাশীপুর এলাকার এক ছেলের প্রেমের সম্পর্ক ছিল। প্রেমিকের সঙ্গে দীর্ঘদিন ধরে মান-অভিমান নিয়ে সে হতাশাগ্রস্থ ছিল।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!