• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ছাড়পত্র পেয়েছে ‘এক পৃথিবী প্রেম’


বিনোদন প্রতিবেদক জুলাই ১৯, ২০১৬, ০৩:০৩ পিএম
ছাড়পত্র পেয়েছে ‘এক পৃথিবী প্রেম’

জনপ্রিয় পরিচালক এস এ হক অলিক আরেকটি নতুন ছবি নিয়ে দর্শকের সামনে হাজির হচ্ছেন। ছবির নাম ‘এক পৃথিবী প্রেম’। শনিবার বিকালে ছবিটির সেন্সর ছাড়পত্র হাতে পেয়েছেন বলে জানান তিনি।

এ প্রসঙ্গে এস এ হক অলিক বলেন, একটি সংলাপের পরিবর্তন শুধু দিয়েছে সেন্সরবোর্ড। ছবিটির ছাড়পত্র হাতে পেয়ে ভালো লাগছে। ১২ই আগস্ট ছবিটি মুক্তি দিতে যাচ্ছি। নতুন মুখ আসিফ নুর ও আইরিনকে নিয়ে রোমান্টিক গল্পের এ ছবিটি দর্শকরা পছন্দ করবেন বলে আশা করছি।

এদিকে আইরিন ছবিটি নিয়ে বেশ আশাবাদী। তিনি বলেন, এ ছবিতে আমার চরিত্রের নাম আলো। আমার এই ছোট্ট ক্যারিয়ারে অনেক বড় একটি কাজ করেছি। ছবিটি নিয়ে ভালো প্রত্যাশা থাকবে আমার। আশা করছি ছবির গল্প ও গান দর্শকরা পছন্দ করবেন। পানকৌড়ি চলচ্চিত্রের প্রযোজনায় এ ছবিতে মোট ছয়টি গান থাকছে। এর মধ্যে একটি করে গানে কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ ও হাবিব। আরেকটিতে মিলন মাহমুদ ও পড়শী। সংগীত পরিচালক হিসেবে রয়েছেন হাবিব, হৃদয় খান ও ইমন সাহা।

উল্লেখ্য, এস এ হক অলিক এর আগে ‘হৃদয়ের কথা’, ‘আকাশছোঁয়া ভালোবাসা’ ও ‘আরো ভালোবাসবো তোমায়’ নামে তিনটি ছবি নির্মাণ করেছেন। সেই ধারাবাহিকতায় শিগগিরই মুক্তি পাবে নতুন জুটি আইরিন ও আসিফ নূরের ‘এক পৃথিবী প্রেম’।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!