• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ছিটকে গেলেন পেরেরা


ক্রীড়া ডেস্ক মার্চ ২৩, ২০১৭, ০৮:০৫ পিএম
ছিটকে গেলেন পেরেরা

ঢাকা: নিয়মিত অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুজের পর বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে দল থেকে ছিটকে পড়লেন কুশাল পেরেরা। হ্যামস্ট্রিং ইনজুরির কারনে বাংলাদেশের বিপক্ষে প্রথম দুই ওয়ানডে ম্যাচে খেলতে পারবেন না শ্রীলঙ্কার এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। বুধবার (২২ মার্চ) কলম্বো ক্রিকেট ক্লাব মাঠে অনুষ্ঠিত একমাত্র প্রস্তুতিমূলক ম্যাচে চোটে পড়ে নাম প্রত্যাহার করে নিয়েছেন তিনি। দেশটির ক্রিকেট দলের ম্যানেজার অশঙ্কা গুরুসিনহা এ তথ্য জানিয়েছেন।

গুরুসিনহা বলেন, ‘তার বাম উরুর হ্যামস্ট্রিং-এ সমস্যা। তবে ইনজুরি খুব বেশি গুরুত্বর নয়। দ্রুত সুস্থ হয়ে উঠলে, দ্বিতীয় ম্যাচ খেলতেও পারেন তিনি।’ শিগগিরই পেরেরার বিকল্প খেলোয়াড়ের নাম ঘোষণা করা হবে। তবে সুস্থ হয়ে উঠলে আবারো দলের সাথে যোগ দেবেন ৬৮ ওয়ানডে ম্যাচে ১৬৩৫ রান করা পেরেরা।

প্রস্তুতিমূলক ম্যাচে বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কার বোর্ড প্রেসিডেন্ট একাদশের হয়ে খেলতে নামেন পেরেরা। ওপেনার হিসেবে হাফ-সেঞ্চুরি তুলে ব্যক্তিগত ৬৪ রানে আহত অবসর হয়ে মাঠ ছাড়েন পেরেরা। পরে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষায় জানা যায়, হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন পেরেরা। প্রস্তুতি ম্যাচে মাত্র ২ রানে ম্যাচ হারে বাংলাদেশ।

তবে নিজেদের প্রস্তুতিটা ভালোভাবেই সেড়েছে বাংলাদেশ। তাই ভালো প্রস্তুতি নিয়েই আগামী ২৫ মার্চ থেকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু করতে যাচ্ছে টাইগাররা। এরপরের ওয়ানডেটি হবে ২৮ মার্চ। আর সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে হবে ১ এপ্রিল।

ওয়ানডে সিরিজ শেষে দু’টি টুয়েন্টি টুয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। দু’টি টি-২০ হবে ৪ ও ৬ এপ্রিল।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!