• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ছিনতাইকারীর গাড়িচাপায় তরুণ নিহত


নিজস্ব প্রতিবেদক জুন ২২, ২০১৭, ১০:৩১ এএম
ছিনতাইকারীর গাড়িচাপায় তরুণ নিহত

ঢাকা: রাজধানীর মৎস্য ভবন এলাকায় ছিনতাইকারীর মাইক্রোবাসের চাপায় সজিব মিয়া (১৮) নামের এক তরুণের মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার মামা হযরত আলী (১৬) আহত হন।

বুধবার (২১ জুন) রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ১টার দিকে সজিবকে মৃত ঘোষণা করেন। নিহত সজিব ময়মনসিংহের গৌড়িপুর উপজেলার রশিদ মিয়ার ছেলে। বর্তমানে তারা ফার্মগেট ইন্দীরা রোড এলাকায় ভাড়া থাকেন।

আহত হযরত আলী জানান, তাদের পান্থপথ বউবাজার এলাকায় মুরগীর দোকান আছে। রাতে ভ্যানযোগে মুরগী ক্রয়ের জন্য কাপ্তান বাজারে যাওয়ার সময় মৎস্য ভবন এলাকায় আসলে একটি মাইক্রোবাসে থাকা ৩/৪ জন তাদের ভ্যানের গতিরোধ করে।

তাদের দুজনকে মারধর করে এবং সজিবের কাছে থাকা ৮ হাজার টাকা নিয়ে পালিয়ে যাবার সময় মাইক্রো দিয়ে তাদের দুজনকে চাপা দেয়। এতে হযরত আলী সামান্য আহত হলেও সজিব গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!