• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ছিনতাইয়ের ছয় ঘণ্টা পর ৭০ লাখ টাকা উদ্ধার


সিলেট প্রতিনিধি নভেম্বর ১৩, ২০১৬, ১০:২০ পিএম
ছিনতাইয়ের ছয় ঘণ্টা পর ৭০ লাখ টাকা উদ্ধার

সিলেট : সিলেটের কাজিটুলা এলাকা থেকে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের ছিনতাই হওয়া ৭০ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। রোববার (১৩ নভেম্বর) দুপুরে নগরীর বালুচর আল ইসলাহ আবাসিক এলাকার একটি বাড়ি থেকে ঘটনার ছয় ঘণ্টা পর ছিনতাই হওয়া টাকাসহ দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশ।

আটক ছিনতাইকারীরা হলো- জালালাবাদ থানার নোয়াগাঁও গ্রামের মাসুক মিয়ার ছেলে আনুর হক ও সদর উপজেলার লামাকাজীর চানপুর গ্রামের মজর আলীর ছেলে কাওসার আহমদ।

পুলিশ জানায়, নগরীর আম্বরখানা বড়বাজার এলাকায় ইউনিলিভার ডিপো অফিস থেকে দু’জন হিসাবরক্ষক একটি প্রাইভেটকারে ৭০ লাখ টাকা নিয়ে এক্সিম ব্যাংক জিন্দাবাজার শাখায় যাওয়ার পথে উত্তর কাজিটুলায় পৌঁছলে মোটরসাইকেল ও অটোরিকশা নিয়ে গাড়িটির গতিরোধ করে ছিনতাইকারীরা। পরে ছিনতাইকারীরা গাড়ি ভাংচুর করে ৭০ লাখ টাকা নিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে গাড়ির চালকসহ চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

সিলেট কোতোয়ালি থানার ওসি সুহেল আহম্মদ জানান, অটোরিকশার সূত্র ধরে ৬ ঘণ্টা অভিযান চালিয়ে নগরীরর বালুচর এলাকা থেকে দুই ছিনতাইকারীকে আটকসহ দুটি বস্তায় থাকা ৭০ লাখ টাকা ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!