• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ছেলেকে কোলে নিয়ে রাজ্যের আনন্দ মুশফিকের


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ৫, ২০১৮, ০৬:১৯ পিএম
ছেলেকে কোলে নিয়ে রাজ্যের আনন্দ মুশফিকের

মুশফিকুর রহীমের ফেসবুক থেকে নেওয়া

ঢাকা: ছেলে সন্তানের বাবা হয়েছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহীম। সোমবার (৫ ফেব্রুয়ারি) সকাল ৯টা ২৮ মিনিটে ছেলে সন্তানের জন্ম দেন তাঁর স্ত্রী জান্নাতুল কিফায়াত মন্ডি। মুশফিকের বাবা মাহবুব হামিদ তারা বিষয়টি নিশ্চিত করেছেন ফেসবুকে স্ট্যাটাস দিয়ে।

মাহবুব হামিদ তাঁর নাতীর জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন। মা ও ছেলে দুজনেই সুস্থ রয়েছেন। মাহবুব হামিদ স্ট্যাটাসে লেখেন, ‘আলহামদুলিল্লাহ!!! অবশেষে বহু কাঙ্খিত সেই দাদা ভাই, সকাল নয়টা আটাশ মিনিটে এই দুনিয়ায় চলে এলেন। শুকরিয়া গো খোদা তোমার প্রতি। দোয়ার জন্য সকলের কাছে দরখাস্ত। মা ও ছেলে দুজনেই সুস্থ আছে। আল্লাহ যেন দাদা ভাইকে ভালো মানুষ করেন। আমিন!!’

মুশফিকও পরে নবজাতককে কোলে নিয়ে নিজের ফেসবুক পেজে ছবি পোষ্ট করেছেন। তিনিও সকলের কাছে ছেলের জন্য দোয়া চেয়েছেন।  

জাতীয় দলের তারকা ক্রিকেটার মাহমুদউল্লাহর গায়ে হলুদে গিয়ে জান্নাতুল কিফায়াত মন্ডির সঙ্গে পরিচয় হয় মুশফিকের। মাহমুদউল্লাহর নিজের শ্যালিকা মন্ডি। ২০১১ সালে পরিচয়ের পর থেকে চুপিচুপি প্রেম চালিয়ে যান মুশফিক ২০১৩ সালের অক্টোবর পর্যন্ত। এরপর পারিবারিকভাবে বাগদান সম্পন্ন হয় দুজনের। মুশফিক-মন্ডির বিয়ে হয় ২০১৪ সালের সেপ্টেম্বরে।

২০১৮ সালের ৫ ফেব্রুয়ারি তাদের ঘর আলো করে এল এক ছেলে সন্তান। সদ্য শেষ হওয়া চট্টগ্রাম টেস্টে অল্পের জন্য সেঞ্চুরি মিস করেছেন মুশফিক। ঢাকা টেস্টে নতুন অতিথিকে নিশ্চয় বড় উপহারই দিতে চাইবেন মুশফিক। সেটি সেঞ্চুরি হলে মন্দ হয় না!

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!