• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ছেলেকে হিরো নয়, ক্রিকেটার বানাতে চান কারিনা


বিনোদন ডেস্ক জানুয়ারি ৮, ২০১৭, ০১:৩১ পিএম
ছেলেকে হিরো নয়, ক্রিকেটার বানাতে চান কারিনা

ঢাকা: ডাক্তার চায় ছেলেকে ডাক্তার বানাতে, তেমনি ইঞ্জিনিয়ারও তাই প্রত্যাশা করেন। অভিনেতাও নন তার ব্যতিক্রম। কিন্তু বলিউডের শীর্ষস্থানীয় অভিনেত্রী কারিনা কাপুর হাঁটছেন ভিন্ন পথে! 

হ্যাঁ। সদ্য জন্ম নেয়া ছেলে তৈমুরকে হিরো হিসেবে নয়, বরং ছেলেকে ক্রিকেটার বানানোর খায়েশ জানিয়েছেন কারিনা। তার প্রত্যাশা, বড়ো হয়ে ছেলে তৈমুর যেনো বলিউডের অভিনয় জগত না মাড়ান। বরং সাইফের বাবার মতো ভারতের জাতীয় দলের ক্রিকেটার হিসেবেই দেখতে চান তিনি। 

সাইফ আলীর বাবা প্রয়াত মনসুর আলী খান পতৌদি ছিলেন ভারতের জাতীয় ক্রিকেট দলের খেলোয়ার। আর তাই দাদার মতো নাতীকে অভিনয় জগতের দিকে মনোনিবেশ না করিয়ে বরং ক্রিকেট খেলার দিকেই মনোযোগি করে তুলতে বেশী আগ্রহী কারিনা। বড়ো হয়ে ছেলে ভারত ক্রিকেট দলের জন্য লড়াই করবে এমনটাই প্রত্যাশা কারিনা।    

গেল ডিসেম্বর ২০ তারিখ ভোরে হাসপাতালে প্রথম সন্তানের জন্ম দেন কারিনা কাপুর। ছেলে সন্তান জন্মের পর একটি বিবৃতিতে সাইফ আলী ও কারিনা কাপুর তাদের ছেলে সন্তানটির নাম তৈমুর আলী খান পতৌদি বলে জানিয়েছিলেন। তৈমুর আলী খান কারিনা কাপুরের প্রথম সন্তান হলেও সাইফ আলীর এটা তৃতীয় সন্তান। এর আগে প্রাক্তন স্ত্রী অমৃতা সিংয়ের গর্ভে জন্ম নেয় ইব্রাহিম ও সারাহ নামের দুই পুত্র কন্যা।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!