• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ছেলের আশায় শিশু কন্যাকে খুন করল বাবা!


আন্তর্জাতিক ডেস্ক জুন ১০, ২০১৮, ০৮:৩৪ পিএম
ছেলের আশায় শিশু কন্যাকে খুন করল বাবা!

ঢাকা: ছেলে সন্তানের আশায় চার বছর বয়সী মেয়ে রিজওয়ানাকে গলা কেটে হত্যা করেছে পার্ষণ্ড বাবা! চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে শুক্রবার (৮ জুন) ভারতের রাজস্থান প্রদেশের যোধপুরে।

এদিকে মেয়েকে হত্যার অভিযোগে বাবা নবাব আলী কুরেশিকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ।

নবাবের স্ত্রী বলেন, ‘শুক্রবার (৮ জুন) রাতে পরিবারের সবাই একসঙ্গে ঘুমাচ্ছিলাম। হঠাৎ গভীর রাতে আমার ঘুম ভেঙে যায়। ঘুম থেকে উঠে মেয়েকে দেখতে না পেয়ে খুঁজতে থাকি। খুঁজতে খুঁজতে গিয়ে দেখি সিঁড়ির সামনে গলা কাটা অবস্থায় মেয়েটা পড়ে আছে। চারিপাশ রক্তে ভেসে যাচ্ছে।’

পরে পুলিশকে জানালে রাত ৩টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে পিপার সিটি হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়। ঘটনার পর ওই বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা শুরু হলে নবাব আলী মেয়েকে খুনের কথা স্বীকার করে।

নবাব জানায়, তার ওপর অশুভ শক্তির ছায়া পড়েছিল। সেই অশুভ শক্তি থেকে নিস্তার পেতে সবচেয়ে প্রিয় জিনিসের মোহ ত্যাগ করতে বলা হয়। তাই রমজান মাসে নিজের মেয়ে রিজওয়ানার গলা কেটে খুন করে সে।

যোধপুর পুলিশ সুপার রাজন দুষন্ত জানান, ‘প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে ধর্মীয় কুসংস্কারের ফলে এই হত্যাকাণ্ড। ছেলে সন্তানের আশায় অভিযুক্ত ব্যক্তি তার শিশু কন্যাকে গলা কেটে হত্যা করে। শুধু তাই নয়, মেয়েকে খুন করার পর রক্তমাখা জামা ধুয়ে ফের ছাদে গিয়ে ঘুমিয়ে পড়ে’।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School

আন্তর্জাতিক বিভাগের আরো খবর

Link copied!