• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

ছেলের জন্মদিনে অপুর উপহার ‘সোনার মুকুট’!


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২৬, ২০১৭, ০৬:২৫ পিএম
ছেলের জন্মদিনে অপুর উপহার ‘সোনার মুকুট’!

ঢাকা: তারকা দম্পতি শাকিব-অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের জন্মদিন বুধবার (২৭ সেপ্টেম্বর)। অপু বিশ্বাস (অপু ইসলাম) আগে থেকেই জানিয়ে রেখেছিলেন ছেলের জন্মদিন পালন করবেন ধুমধাম করে। সেই কথা রাখতে মহাপরিকল্পনা হাতে নিয়েছেন অপু। এরই ধারাবাহিকতায় রাজধানীর একটি পাঁচতারা হোটেলে আয়োজন করা হয়েছে জন্মদিনের কেক কাটার।

ছেলের জন্য উপহার হিসেবে দেবেন মায়ের আদর মাখা মমতা, সোনার মুকুট ও শেরওয়ানি। বিদেশ থেকে আনা হয়েছে এই শেরওয়ানি। মুঠোফোনে এমনটাই জানালেন অপু বিশ্বাস।

তিনি বলেন, ‘ আব্রামের যা বয়স তার সাইজের শেরওয়ানি আমাদের দেশের কোথাও আমি পাইনি। তাই আমার এক পরিচিত জনের মাধ্যমে কাতার থেকে আনিয়েছি। ও আমার মাথার তাজ, ওর কারণে আমার জীবন পূর্ণতা পেয়েছে। স্বর্ণের মুকুট বানিয়েছি ওর জন্য, এটি অবশ্য দেশ থেকেই বানানো।’

রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠানের আয়োজন করেছেন অপু। ওই অনুষ্ঠানে কি শাকিব খান থাকছেন কিনা এমন প্রশ্নে জবাবে অপু বলেন? ‘সন্তানের জন্মদিনে বাবা থাকবে না কেন? অবশ্যই থাকবেন।’

এদিকে অপু নতুন করে সিনেমায় ফেরার জন্য নিয়মিত জিমে যাচ্ছেন। তিনি বলেন, ‘দেখেন দর্শক তো আমাকে এখনকার রূপে নায়িকা হিসেবে দেখতে চাইবে না। তাই স্বাস্থ্যকে আগের জায়গায় নিতে পরিশ্রম করে যাচ্ছি।’ ইতোমধ্যে বেশ কয়েকটি বিজ্ঞাপনে নায়ক রিয়াজের সঙ্গে কাজ করেছেন অপু। শিগগিরই চলচ্চিত্রে অভিনয় করার কথা রয়েছে জনপ্রিয় এই নায়িকার।

শাকিব-অপু বিয়ে করেন ২০০৮ সালে। গত বছরের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জয়ের জন্ম হয়। এ কারণে বছর খানেক অন্তরালে ছিলেন অপু। এপ্রিলে টেলিভিশন লাইভে এসে জানান দেন বিয়ে ও সন্তানের খবর।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!