• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ছেলের জন্য শাকিবের পুরস্কার, অপুর অভিনন্দন


বিনোদন প্রতিবেদক এপ্রিল ২২, ২০১৭, ০৬:০৬ পিএম
ছেলের জন্য শাকিবের পুরস্কার, অপুর অভিনন্দন

ঢাকা: গেল শুক্রবার (২১ এপ্রিল) সন্ধ্যায় দেয়া হলো দেশের সবচেয়ে বড় আর সম্মানীয় বেসরকারি পুরস্কার। নাটক ও চলচ্চিত্র বিভাগ নিয়ে ‘মেরিল-প্রথম আলো’র যৌথ আয়োজনে এবারও ‘সেরা অভিনেতা’র পুরস্কার পেয়েছেন চিত্রনায়ক শাকিব খান। আটবারের মতো এই পুরস্কার অর্জন করায় তাকে অভিনন্দন জানিয়েছেন তারই স্ত্রী ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। 

মেরিল প্রথম আলো-২০১৬ এর পুরস্কার আয়োজনে এবার সবাই ধরেই নিয়েছিলো যে ‘সেরা অভিনেতা’র পুরস্কারটি পেতে যাচ্ছেন গেল বছরের সবচেয়ে আলোচিত ছবি ‘আয়নাবাজি’তে অসাধারণ অভিনয় করা চঞ্চল চৌধুরী। কিন্তু সবার অনুমান মিথ্যে প্রমাণ করে আটবারের মতো ‘সেরা অভিনেতা’র পুরস্কার ছিনিয়ে নিলেন চিত্রনায়ক শাকিব খান। আর স্বামীর এমন গৌরবে উচ্ছ্বসিত স্ত্রী অপু বিশ্বাসও। 

শুক্রবার সন্ধ্যায় যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’র জন্য ‘সেরা অভিনেতা’ হিসেবে পুরস্কার অর্জন করেন শাকিব খান। পুরস্কারটি হাতে পেয়েই পাঁচ মাস বয়সী নিজের প্রথম সন্তান আব্রাহামকে উৎসর্গ করেন শাকিব। আর এমন আনন্দ সংবাদে শাকিবকে অভিনন্দন জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেন অপু বিশ্বাস।

শাকিবকে অভিনন্দন জানিয়ে অপু বলেন, অভিনন্দন শাকিব! রেকর্ড অষ্টম বারের মত মেরিল প্রথম আলো তারকা জরিপে সেরা অভিনেতার পুরস্কার অর্জনের জন্য। অন্যদিকে পুরস্কার পাওয়ার আগেও সবারকাছে শাকিবের জন্য শুভকামনা জানিয়ে অপু লিখেছিলেন, একজন সহকর্মী, একজন শুভাকাঙ্ক্ষী এবং একজন স্ত্রী হিসাবে শাকিব খানের জন্য শুভ কামনা রইলো। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!