• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ছেলের বউকে জড়িয়ে ধরায় একি হাল হলো এই বৃদ্ধর


নিউজ ডেস্ক মার্চ ২১, ২০১৮, ০২:৩২ পিএম
ছেলের বউকে জড়িয়ে ধরায় একি হাল হলো এই বৃদ্ধর

ফাইল ছবি

ঢাকা: ছেলের বউকে ঘরে একা পেয়ে তার সঙ্গে অশ্লীল কাজ করার চেষ্টা করেন শ্বশুর। আর এতে ক্ষিপ্ত হয়ে বৃদ্ধকে খুন করেন গৃহবধূ। শুধু তাই নয়, খুনের পর লাশ টুকরো টুকরো করে বস্তায় ভরে জঙ্গলে ফেলে দেন।

ভারতের পশ্চিম মেদিনীপুরের পিংলার আষাড়ি গ্রামে এ ঘটনা ঘটেছে।

ভারতীয় গণমাধ্যমের খবর, কিছু দিন আগে ঝোপের মধ্যে একটি বস্তা পড়েছিল। কুকুরে খুবলে বের করছিল হাতের টুকরো। তাতেই সন্দেহ দানা বাঁধে স্থানীয়দের। খবর দেয়া হয় পুলিশকে।

এর পর তদন্তে নেমে পাশকুড়া থানার পুলিশ ঘটনার রহস্য বের করতে সক্ষম হয়।

তদন্তে জানা যায়, ১৭ জানুয়ারি নিখিল মাইতিকে তারই বউমা খুন করে। শ্বশুরকে প্রথমে কুপিয়ে খুন করেন গৃহবধূ। এর পর লাশ টুকরো টুকরো করে কাটা হয়। দেহাংশ একটি বস্তায় ভরা হয়। রাতে স্বামী বাড়ি ফেরার পর তাকে সব কথা জানান তিনি। বস্তাটিকে নিয়ে রাস্তায় বের হন তারা। রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি লরিতে বস্তাটিকে তুলে দেন শুভ। স্ত্রীকে নিয়ে ওই লরিতেই উঠেন তিনি। এর পর পাশকুড়া গিয়ে আড়ংগ্রামের ওই জঙ্গলে ফেলে দেন বস্তাটিকে। ১৯ জানুয়ারি থানায় গিয়ে বাবার নিখোঁজ ডায়েরি করেন তিনি।

অভিযুক্ত বউমার দাবি, ঘটনার দিন আগে শ্বশুর তাকে ঘরে একা পেয়ে পেছন থেকে জড়িয়ে ধরেন। তার সঙ্গে অশ্লীল কাজ করার চেষ্টা করেন। নিজেকে বাঁচাতেই তিনি এ কাজ করেছেন বলে দাবি তার।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!