• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ছোট পর্দায় কখনোই অভিনয় করবেন না বুবলি


বিনোদন প্রতিবেদক মার্চ ৫, ২০১৭, ০৫:৫৮ পিএম
ছোট পর্দায় কখনোই অভিনয় করবেন না বুবলি

ঢাকা: এক সময় ছোট পর্দার নিয়মিত মুখ ছিলেন, কিন্তু কিছুটা ভাগ্যজুড়েই হঠাৎ করেই হয়ে গেছেন একেবারে বড় পর্দার জনপ্রিয় মুখ। বড় পর্দায় অভিষেকের পর পাল্টেছে তার দৃষ্টিভঙ্গিও। আর তাই, আবার নতুন করে ছোট পর্দায় ফিরে যেতে নারাজ তিনি! 

হ্যাঁ, বলছিলাম সংবাদ পাঠিকা থেকে বড়পর্দার জনপ্রিয় নায়িকা বনে যাওয়া চিত্রনায়িকা বুবলির কথা। দেশের সুপারস্টার শাকিব খানের সঙ্গে বড় পর্দায় অভিষিক্ত হয়েই অল্প সময়ের মধ্যে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে ফেলেছেন তিনি। এরইমধ্যে মুক্তি পেয়েছে তার দুটো সিনেমা। বড় পর্দার এই রমরমা জনপ্রিয়তার বশেই হয়তো ছোট পর্দার প্রতি টান নেই তার। 

তাইতো ছোট পর্দায় আসতে চান কিনা জানতে চাইলে সম্প্রতি বুবলি তা নাকচ করে দেন। জানান, আপাতত কোনো ইচ্ছাই নেই। নাটক বা টেলিফিল্মে কখনো নয়। 

নাটক টেলিফিল্মের প্রতি অনিহা থাকলেও বিজ্ঞাপন করতে কোনো আপত্তি নেই বলেও জানালেন এ অভিনেত্রী। এমনকি বেশকিছু নামিদামি বিজ্ঞানের মডেল হওয়ারও প্রস্তাব পেয়েছেন বলে জানিয়েছেন তিনি। 

বর্তমানে  শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত নতুন ছবি ‘অহংকার’-এর শ্যুটিংয়ে ব্যস্ত আছেন বুবলি। ছবিতে তার বিপরীতে আছেন শাকিব খান। ছবিটির প্রায় আশি শতাংশেরও বেশি কাজ সম্পন্ন হয়ে গেছে বলেও জানিয়েছেন তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!