• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ছোট্ট আরাধ্যকে নিয়ে বচ্চন পরিবারে অশান্তি


বিনোদন ডেস্ক মার্চ ৫, ২০১৭, ০১:১৩ পিএম
ছোট্ট আরাধ্যকে নিয়ে বচ্চন পরিবারে অশান্তি

ঢাকা: বলিউডে সবচেয়ে জৌলুস আর শান্তভাব সম্পন্ন পরিবারের মধ্যে অন্যতম ভাবা হতো বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চনের পরিবারকে। কখনোই তাদের পরিবারকে জড়িয়ে মিডিয়ায় কোনো গুঞ্জন শোনা যায়নি। কিন্তু ইদানিং হরহামেশায় শুধু বচ্চন পরিবার উঠে আসছে খবরের শিরোনামে!

ঐশ্বরিয়া কার সঙ্গে অভিনয় করবেন তা নিয়ে স্বামী অভিষেক বচ্চনের বাধা নিষেধের খবর নিয়ে ক’দিন আগেই মিডিয়ায় শিরোনাম হয় বচ্চন পরিবার। এর সপ্তাহখানেক না যেতে যেতেই এবার শোনা যাচ্ছে, বচ্চন পরিবার ফের নেমে এসেছে অশান্তি!

ভারতীয় মিডিয়ার খবর, অভিষেক আর ঐশ্বরিয়ার মধ্যে সম্পর্কটা ইদানিং একেবারেই ভালো যাচ্ছে না। একজন যা বলেন, অন্যজন ঠিক তার উল্টো বলেন! এই যেমন, স্বামী অভিষেক চাইছেন একমাত্র মেয়েকে এখনই শিশুশিল্পী হিসেবে বলিউডের সিনেমায় অভিনয় করাতে। কিন্তু সেটা কোনোভাবেই মেনে নিতে পারছেন না মা ঐশ্বরিয়া। 

মেয়ে আরাধ্যকে নিয়ে অভিষেকের ইচ্ছে, মেয়ে এখনই অভিনয় শুরু করে দিক। শিশু শিল্পী হিসেবে বলিউডে কাজ শুরু করুক আরাধ্য। বাবা হিসেবে এটা মনেপ্রাণে চাইছেন তিনি। কিন্তু অভিষেকের এমন আবদারে নাকি বাধ সাধেন ঐশ্বরিয়া। তার মতে মেয়েকে বলিউডের যাবতীয় গ্ল্যামার থেকে দূরে রাখতে চান তিনি। বরং বড় হয়ে মেয়ে যদি অভিনয়কে পেশা হিসেবে নিতে চান, বা অন্য যে কিছু নিতে চান সেটা যেনো মেয়ে বেছে নেয়। মা হিসেবে সন্তানের উপর কিছু চাপিয়ে দিতে চাইছেন না তিনি!

আর এসব দ্বন্দ্বের কারণেই বচ্চন পরিবারে ইদানিং চরম অশান্তি বিরাজ করছে। যদিও তাদের চলন বলনে খুব একটা বোঝা যাচ্ছে না। কিন্তু এমন ক্ষুদ্র ক্ষুদ্র অশান্তি, ক্ষোভ নাকি প্রতিনিয়ত ঘটেই চলেছে!

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল 

Wordbridge School
Link copied!