• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ছয় মাস পর নতুন চলচ্চিত্রে নিঝুম


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২৯, ২০১৬, ০৩:৩৭ পিএম
ছয় মাস পর নতুন চলচ্চিত্রে নিঝুম

অভিনেত্রী নিঝুম রুবিনা এ পর্যন্ত বেশকিছু ছবিতে অভিনয় করেছেন। ছবিগুলো হচ্ছে নূর মোহাম্মদ মনির ‘কিস্তির জ্বালা’, জাকির হোসেন রাজুর ‘এর বেশি ভালোবাসা যায় না’, শাহিন সুমনের ‘মিয়া বিবি রাজি’, মিনহাজ অভির ‘মেঘকন্যা’ ও মোহাম্মদ আসলামের ‘ভালোবাসাডটকম’। এরইমধ্যে তার অভিনীত তিনটি ছবি মুক্তি পেয়েছে। সবশেষ এ বছরের ১৮ই মার্চ ‘মিয়া বিবি রাজি’ ছবিটি মুক্তি পায়। আর আসছে ১৪ই অক্টোবর সারা দেশে মুক্তি পেতে যাচ্ছে তার নতুন ছবি ‘ভালোবাসাডটকম’। 

এ প্রসঙ্গে নিঝুম রুবিনা বলেন, এটা আমার মুক্তি পেতে যাওয়া চার নম্বর ছবি। জাকির হোসেন রাজু ভাইয়ের ছবির মাধ্যমে বড় পর্দায় আমার অভিষেক হয়। সাইমনের বিপরীতে ‘এর বেশি ভালোবাসা যায় না’ ছবিটি মুক্তির পর বেশ সাড়া পেয়েছিলাম। অক্টোবরে ‘ভালোবাসাডটকম’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। রোমান্টিক গল্পে ঘেরা এ ছবিটি নিয়েও আমি বেশ আশাবাদী। ছয় মাস পর নতুন এ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। আমার বিশ্বাস, ছবিটি দর্শক পছন্দ করবেন। ‘ভালোবাসাডটকম’ ছবিতে নিঝুমের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক অভি। 

উল্লেখ্য, এ ছবিটি ছাড়াও সামনে নিঝুম অভিনীত ও জয়া মাল্টিমিডিয়া প্রোডাকশন থেকে নির্মিত মিনহাজ অভি পরিচালিত ‘মেঘকন্যা’ নামে একটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস। এ ছবির দৃশ্যধারণের কাজ শেষ পর্যায়ে রয়েছে। শিগগিরই ছবির ডাবিং ও সম্পাদনা শেষে সেন্সরে জমা হবে বলে জানিয়েছেন নিঝুম।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!