• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

জঙ্গি আস্তানায় অভিযানের সমাপ্তি, মেহেরপুরে দুই নারী আটক


মেহেরপুর প্রতিনিধি জুলাই ২২, ২০১৭, ০১:২৭ পিএম
জঙ্গি আস্তানায় অভিযানের সমাপ্তি, মেহেরপুরে দুই নারী আটক

মেহেরপুর: জেলার গাংনী উপজেলার বামন্দিতে জঙ্গি আস্তানা সন্দেহে এক সৌদি প্রবাসীর বাড়িতে অভিযান চালিয়ে মাবিয়া ও রজনী নামের দুই নারীকে সন্তানসহ আটক করে থানায় নিয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। শনিবার (২২ জুলাই) সকাল সাড়ে ১০টার দিতে ওই বাড়িটি ঘিরে রাখে পুলিশ সদস্যরা।  

মেহেরপুরের পুলিশ সুপার আনিছুর রহমানের নেতৃত্বে ওই বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় বাড়ির মধ্যে থেকে দুটি বাচ্চাসহ মাবিয়া খাতুন, রজনি খাতুন নামের দুই নারীকে আটক করে পুলিশ সদস্যরা। পরে তাদের জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়।  

অভিযানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাহমুদ, গাংনী থানার ওসি আনোয়ার হোসেনসহ বিপুলসংখ্যক পুলিশ সদস্য।

এ ব্যাপারে মেহেরপুরের পুলিশ সুপার আনিছুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে এই বাড়িতে অভিযান চালানো হয়। বাড়ি থেকে সন্তানসহ দুই নারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তবে বাড়ির মধ্যে কোনো আসবাবপত্র পাওয়া যায়নি। এমনকি নাশকতা ঘটাতে সক্ষম এমন কিছুও পাওয়া যায়নি।

তিনি আরো বলেন, এই বাড়ির মালিক সৌদি প্রবাসী মেশকাত আলী। সকালে তার ছেলে হাসিবুরকে আটক করার পর তার দেয়া তথ্যের ভিত্তিতে এ অভিযান চালানা হয়। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করার পর নতুন কোনো তথ্য পেলে পরে জানানো হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!