• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

জঙ্গি ও দুষ্কৃতিকারীদের তথ্য দিলে পুরস্কার


নিজস্ব প্রতিবেদক জুলাই ১২, ২০১৬, ০৫:৫৭ পিএম
জঙ্গি ও দুষ্কৃতিকারীদের তথ্য দিলে পুরস্কার

জঙ্গি ও দুষ্কৃতিকারীদের বিষয়ে তথ্য দিলে বিভিন্ন দফতর ও সংস্থার কর্মকর্তা-কর্মচারীদের পুরস্কার দেবে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ। সচিবালয়ে আজ মঙ্গলবার (১২ জুলাই) ঈদ পুনর্মিলনী সভায় পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মো. মসিউর রহমান রাঙ্গা এ ঘোষণা দেন। পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়েছে।

প্রতিমন্ত্রী বলেন, নিজ নিজ দায়িত্ব পালনের পাশাপাশি জঙ্গি ও দুষ্কৃতিকারীদের বিষয়ে তথ্যদাতা পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের বিভিন্ন দফতর ও সংস্থার কর্মকর্তা-কর্মচারীদের পুরস্কৃত করা হবে। সম্ভাব্য যেকোনো জঙ্গি তৎপরতা রোধে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের অধীনস্ত বিভিন্ন দপ্তর, অধিদপ্তর ও সংস্থার নিরাপত্তা ব্যবস্থা জোরদার এবং বিশেষ বার্তাদানের নির্দেশনা দেয়া হয়েছে বলেও জানান প্রতিমন্ত্রী।

পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের ২০১৫-১৬ অর্থবছরে বার্ষিক উন্নয়ন কর্মসূচি বাস্তবায়নের সার্বিক অগ্রগতির হার ৯৯ দশমিক ১৮ শতাংশ হওয়ায় সন্তোষ প্রকাশ করেন জাতীয় পার্টির নেতা রাঙ্গা। অনুষ্ঠান বিভাগের সচিব প্রশান্ত কুমার রায় একটি বাড়ি একটি খামারসহ চলমান বিভিন্ন প্রকল্পগুলো আরো নিবিড় তদারকি ও কাজের গুণগতমান বজায় রাখতে সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীদের প্রতি আহ্বান জানান।

সোনালীনিউজ/এইচএআর

Wordbridge School
Link copied!