• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

জঙ্গি সন্দেহ করে মিললো ৫ যৌনকর্মী


জেলা প্রতিনিধি জুন ৪, ২০১৭, ১২:৪৯ এএম
জঙ্গি সন্দেহ করে মিললো ৫ যৌনকর্মী

ছবিটি প্রতীকী

নারায়ণগঞ্জ : ফতুল্লায় একটি বাসা দিনের বেলায়ও থাকতো শুনশান নিরবতা। ঘরের ভেতরও নারীরা পর্দা ধারণ করতেন। জঙ্গি সন্দেহে এ নিয়ে আতঙ্কে থাকতেন বাড়িওয়ালা সেলিম মিয়া। প্রতিদিন নতুন নতুন পুরুষ ও বোরকা পরা নারীদের যাতায়াত দেখে সতর্কতার সঙ্গে পর্যবেক্ষণ করতে শুরু করেন তিনি। বিষয়টি নিয়ে স্থানীয় লোকজনের সঙ্গেও আলোচনা করেন।

এক পর্যায়ে গত শুক্রবার ভোর রাতে ওই ফ্ল্যাটে হৈ চৈ শব্দ শুনে দরজার সামনে এগিয়ে যান সেলিম মিয়া। তিনি তখন শুনতে পান ভাড়াটিয়ারা টাকার ভাগ নিয়ে ঝগড়া করছে। দেরি না করে তিনি থানায় খবর দেন। পুলিশ ওই ফ্ল্যাট থেকে পরে পাঁচজনকে গ্রেপ্তার করে। পরে জানা যায়, বাসাটি ভাড়া নিয়ে দেহব্যবসা চলছিল।

গ্রেপ্তারকৃতরা হলেন- বজলু মিয়া, আব্দুর রহিম, রিনা বেগম, খাদিজা আক্তার ও সুমি। তাদের বিস্তারিত পরিচয় তাৎক্ষণিক পাওয়া যায়নি। ওই চক্রটি সুন্দরী নারীর প্রলোভন দেখিয়ে ফ্ল্যাটে নিয়ে ব্ল্যাকমেইল করে বড় অংকের টাকা হাতিয়ে নিত বলে জানায় পুলিশ। তাদের খপ্পরে পরে অনেকেই সর্বস্ব হারিয়েছেন।

গ্রেপ্তারকৃতদের বরাত দিয়ে ফতুল্লা থানার পরিদর্শক (অপারেশন্স) মজিবুর রহমান জানান, সাইদুল নামে স্থানীয় এক যুবকের ছত্রছায়ায় ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে কৌশলে দেহব্যবসা পরিচালিত হতো। তারা সুন্দরী নারীর প্রলোভন দেখিয়ে বিভিন্ন ব্যবসায়ীদের ফ্ল্যাটে ডেকে নিয়ে আসতো। পরে বিবস্ত্র করে নারীদের সঙ্গে মোবাইলে ছবি তুলে চলতো ব্ল্যাকমেইল। হাতিয়ে নেয়া হতো বড় অংকের টাকা।

এদিকে শুক্রবার দুপুরে ফতুল্লার দক্ষিণ সস্তাপুর এলাকায় এ ঘটনায় বাড়িটির মালিক সেলিম মিয়া বাদি হয়ে ছয়জনের বিরুদ্ধে মামলা করেছেন। তাদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানান মজিবুর রহমান।

সোনালীনিউজ/ এসও

Wordbridge School
Link copied!