• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

জঙ্গিবাদ কোনো চ্যালেঞ্জ নয়


রাজশাহী প্রতিনিধি মার্চ ৮, ২০১৭, ০৪:৫৮ পিএম
জঙ্গিবাদ কোনো চ্যালেঞ্জ নয়

রাজশাহী: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন বলেছেন, আমরা জনগণের শক্তিতে বলিয়ান হয়ে জঙ্গিবাদের চ্যালেঞ্জকে মোকাবিলা করে যাচ্ছি। জনগণ যেহেতু আমাদের সঙ্গে আছে- কোনো চ্যালেঞ্জকেই আমরা আর চ্যালেঞ্জ মনে করি না।

বুধবার (৮ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহীতে ‘সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন এবং ধর্মীয় সম্প্রীতি’ বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

নগরের ঐতিহাসিক মাদ্রাসা মাঠে এই সভার আয়োজন করে রাজশাহী মহানগর পুলিশ।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশ যখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে, একের পর এক মেগা প্রজেক্ট বাস্তবায়ন করছে তখন জঙ্গিবাদের ষড়যন্ত্র আসে আমাদের গতিরোধ করতে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষকে জঙ্গিবাদ দমনে ডাক দিয়েছিল। সেই ডাকে দেশের সর্বস্তরের মানুষ সাড়া দিয়েছে। তারা সরকারকে জঙ্গিবাদ দমনে সাহায্য করেছে। বাংলাদেশের মানুষ উদার হৃদয়ের, অত্যন্ত ভালো মানুষ। এখানে জঙ্গিবাদের কোনোদিন স্থান হবে না।

তিনি আরো বলেন, যারা মসজিদ মাদ্রাসায় ইসলাম প্রচার করে তারা কখনো জঙ্গিবাদ সৃষ্টি করে না। তারাই জঙ্গিবাদ সৃষ্টি করে, যারা ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র করে।

রাজশাহী মহানগর পুলিশ কমিশনার মো. শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাংসদ ওমর ফারুক চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন, সদর আসনের সাংসদ ফজলে হোসেন বাদশা, রাজশাহী-৫ আসনের সাংসদ আব্দুল ওয়াদুদ, সংরক্ষিত আসনের সাংসদ আখতার জাহান, রাজশাহী বিভাগীয় কমিশনার নূর উর রহমান, রাজশাহী রেঞ্জ ডিআইজি এম খুরশীদ হোসেন, শোলাকিয়া ঈদগাহের ইমাম ফরিদ উদ্দিন মাসউদ, রামকৃষ্ণ মিশনের অধ্যক্ষ ধ্রুবেশানন্দ মহারাজ প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!