• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

‘জঙ্গিবাদ নির্মূলে প্রস্তুত মুন্সিগঞ্জের গ্রাম পুলিশ’


মুন্সীগঞ্জ প্রতিনিধি জুলাই ২৬, ২০১৬, ০৪:৫০ পিএম
‘জঙ্গিবাদ নির্মূলে প্রস্তুত মুন্সিগঞ্জের গ্রাম পুলিশ’

মুন্সিগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নিমূর্লে চৌকিদারী প্যারেড ও মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভায় বক্তারা বলেন, জীবন দিয়ে হলেও জঙ্গিবাদ নির্মূলে পুরোপুরিভাবে প্রস্তুত রয়েছেন মুন্সীগঞ্জের গ্রাম পুলিশের সদস্যরা। 

পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদারের সভাপতিত্বে জেলা পুলিশ লাইন্স-এর সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় মুক্তিযোদ্ধা, পুলিশ, সাংবাদিক ও গ্রাম পুলিশের সদস্যরা বক্তৃতা করেন। সভায় উপস্থিত বক্তরা বলেন, ‘দেশকে রক্ষার জন্য গ্রাম পুলিশের সদস্যরা জীবন দিতেও প্রস্তুত রয়েছেন। দেশ থেকে জঙ্গিদের উৎখাত করতে জীবন দিতে তারা বিন্দু মাত্র কুন্ঠাবোধ করবেনা।’ 

সভায় আরও আরো উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার মুস্তাফিজুর রহমান,সদর সহকারী পুলিশ সুপার(সার্কেল) কায়সার রিজভী কোরায়েসী, শ্রীনগর সহকারী পুলিশ সুপার(সার্কেল) সামসুজ্জামান বাবু, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) আবু বক্কর সিদ্দিক, সম্মিলিত সাংস্কতিক জোটের সভাপতি বীর মুক্তিযুদ্ধা মতিউল ইসলাম হিরু, মুন্সীগঞ্জ সদর উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ডার বীর মুক্তিযুদ্ধা এম এ কাদের মোল্লা ও জেলার ৬ থানার ওসি।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!