• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘জঙ্গিবাদ নিয়ে রহস্যময় খেলা চলছে’


নিজস্ব প্রতিবেদক মার্চ ২৩, ২০১৭, ০৩:৩৫ পিএম
‘জঙ্গিবাদ নিয়ে রহস্যময় খেলা চলছে’

ঢাকা: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জঙ্গিবাদ নিয়ে রহস্যময় খেলা চলছে। আসল রহস্য হচ্ছে এখানে ঘরোয়া জঙ্গিবাদের কথা বলে রাজনৈতিক প্রতিপক্ষকে ঘায়েল করা, কোনো প্রকার সুযোগ না দেয়া।

বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুরে রাজধানীর নয়াপল্টনের ভাসানী মিলনায়তনে স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে র‌্যালির আয়োজনের এক প্রস্তুতি সভায় তিনি একথা বলেন।

মির্জা ফখরুল আরও বলেন, কোনো ঘটনা ঘটলেই বিএনপির উপর চাপিয়ে দেয়ার চেষ্টা করা হচ্ছে। অর্থাৎ সরকারের উদ্দেশ্য হচ্ছে রাজনৈতিকভাবে জঙ্গিবাদকে ব্যবহার করে বিএনপিকে ঘায়েল করা।

দলের নেতা-কর্মীদের উদ্দেশ্য করে বিএনপির মহাসচিব বলেন, ইতিমধ্যে আমরা অনেক কথা বার্তা শুনেছি যে, বিএনপি শুধু মাত্র ঘরের মধ্যে থেকেই কথা বলে, বাইরে কথা বলে না। আমরা এবার বাইরে কথা বলতে নয় বরং দেখাতে চাই বিএনপি বাইরেও আগের মতোই আছে।

ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের সভাপতিত্বে প্রস্তুতি সভায় বক্তব্য দেন দলের স্থায়ী কমিটির গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভুইয়া, আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-সাংগঠনিক আব্দুস সালাম আজাদ প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!