• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

‘জঙ্গিবাদকে প্রশ্রয় দিচ্ছে সরকার’


নিজস্ব প্রতিবেদক জুন ৮, ২০১৬, ০১:৫১ পিএম
‘জঙ্গিবাদকে প্রশ্রয় দিচ্ছে সরকার’

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার যে কোনো উপায়ে ক্ষমতায় টিকে থাকতে চায়। এজন্য উগ্রবাদ ও জঙ্গিবাদকে প্রশ্রয় দিচ্ছে।

বুধবার দুপুরে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে চলতি অর্থবছরের সংসদে উপস্থাপিত প্রস্তাবিত বাজেটের প্রতিক্রিয়ায় এ অভিযোগ করেন তিনি।

মির্জা ফখরুল বলেন, গত ১৮ দিনে ৪৮ জন হত্যা হয়েছে। সরকার সন্ত্রাস, জঙ্গিবাদ নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হয়েছে। আর এসব হত্যাকাণ্ডে কোনো রকম তদন্ত না করেই বিরোধী দলের উপর দোষ চাপানোর চেষ্টা করা হচ্ছে। এতে অপরাধীরা ধরা ছোঁয়ার বাইরে থেকে আরো উৎসাহী হচ্ছে। এ কারণেই দিন দিন খুনের ঘটনা বেড়ে যাচ্ছে।

তিনি বলেন, ঝিনাইদহে এক পুরোহিতকে হত্যা করা হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এছাড়াও গত কয়েক দিনে হত্যার লাইন দীর্ঘ হচ্ছে। এতে আমরা উদ্বেগ প্রকাশ করছি।

এসময়ে আরো উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফ, আব্দুল্লাহ আল নোমান, সেলিমা রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা এনাম আহমেদ চৌধুরী, আব্দুল আউয়াল মিন্টু, সহ-দফতর সম্পাদক শামীমুর রহমান শামীম প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!