• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

জঙ্গিবাদের বিরুদ্ধে কর্মসূচি দেবে ২০ দল


নিজস্ব প্রতিবেদক জুলাই ১৪, ২০১৬, ০৪:২০ এএম
জঙ্গিবাদের বিরুদ্ধে কর্মসূচি দেবে ২০ দল

দেশের বুদ্ধিজীবী, সাংবাদিক এবং পেশাজীবী নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে ২০ দল কর্মসূচি ঘোষণা করবে বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
 
বুধবার (১৩ জুলাই) রাত ১০টার দিকে বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে ২০ দলীয় জোটের বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
 
বৈঠকে গুলশানে হামলার ঘটনায় ২০ দলের পক্ষ থেকে উদ্বেগ নিন্দা ও শোক প্রকাশ করা হয়। একইসঙ্গে নিহতদের আত্মার মাগফিরাত কামনা করা হয়।  হামলার পর খালেদা জিয়া জাতীয় ঐক্যের যে আহ্বান জানিয়েছে তাতে ২০ দলের পক্ষ থেকে অভিনন্দন জানিয়ে পূর্ণ সমর্থন জানানো হয়।
 
বৈঠক শেষে বিএনপি মহাসচিব বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জাতীয় ঐক্যের আহ্বানের প্রতি সমর্থন জানিয়েছে ২০ দলীয় জোট। খালেদা জিয়া দেশের বুদ্ধিজীবী, সাংবাদিক এবং পেশাজীবী নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে কর্মসূচি ঘোষণা করবেন।
 
এর আগে বুধবার রাত সাড়ে ৮টার দিকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সভাপতিত্বে বৈঠকে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্ণেল (অব.) অলি আহমেদ, জামায়াতে ইসলামীর সূরা সদস্য মাওলানা আব্দুল হালিম, জাতীয় গণতান্ত্রিক পার্টির সভাপতি শফিউল আলম প্রধান, বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ, লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি প্রমুখ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এইচএআর

Wordbridge School
Link copied!