• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

জঙ্গিরা দুর্বল হয়ে পড়েছে: আইজিপি


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ৩০, ২০১৬, ০৫:৪৫ পিএম
জঙ্গিরা দুর্বল হয়ে পড়েছে: আইজিপি

ময়মনসিংহ: দেশের জঙ্গিরা দুর্বল হয়ে পড়েছে বলে মন্তব্য করে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, ‘তাদের ইতোমধ্যে দুর্বল করে দেয়া হয়েছে। জঙ্গি দমনে এ তৎপরতা ভবিষ্যতেও অব্যাহত রাখা হবে।’

শুক্রবার (৩০ ডিসেম্বর) দুপুরে ময়মনসিংহ পুলিশ সুপারের কার্যালয়ে অফিসার্স মেসের ভিত্তিপ্রস্তর, সিসিটিভি ক্যামেরার নেটওয়ার্ক ও মিডিয়া সেন্টারের উদ্বোধন কালে এসব কথা বলেন।

আইজিপি আরো বলেন, ‘জঙ্গি দমনে গোপনে আমাদের কাজ চলছে, সবাই মিলে কাজ করছি। আশা করি বাকিরা ধরা পড়বে। দেশ থেকে জঙ্গিবাদের মূল উৎপাটন না করা পর্যন্ত আমাদের অভিযান অব্যাহত থাকবে।’

এ কে এম শহীদুল হক বলেন, ‘মিডিয়া সেন্টার উদ্বোধনের মাধ্যমে সংবাদ সংগ্রহ ও পাঠানোর কাজ সহজ হবে।’ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে অত্যাধুনিক সিসি ক্যামেরা স্থাপনকে যুগান্তকারী পদক্ষেপ আখ্যা দিয়ে এর ফলে অপরাধ ও দুর্ঘটনা প্রবণতা কমবে বলে আশাবাদ জানান তিনি।

অনুষ্ঠানে ময়মনসিংহ শহরে দায়িত্ব পালনের স্মৃতিচারণ করে আইজিপি শহীদুল হক আরও বলেন, ‘দেশ ডিজিটাল হচ্ছে। জনগণকে সঙ্গে নিয়েই সরকার ও প্রশাসন দেশকে এগিয়ে নিচ্ছে। তবে পরাজিত শক্তি সব সময় ষড়যন্ত্রে লিপ্ত থাকে। জনগণকে সঙ্গে নিয়ে পুলিশ সব ষড়যন্ত্র মোকাবিলা করছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশের ময়মনসিংহ রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক খলিলুর রহমান, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামূল আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুলসহ আরও অনেকে।

সোনালীনিউজ/এএইচ

Wordbridge School
Link copied!