• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘জঙ্গিরা সমাজে বেশীদিন টিকতে পারবে না’


নিজস্ব প্রতিবেদক আগস্ট ২৯, ২০১৬, ০৯:৪৯ পিএম
‘জঙ্গিরা সমাজে বেশীদিন টিকতে পারবে না’

নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, যুদ্ধাপরাধী, ৭৫-এর বঙ্গবন্ধুর খুনীরা ও খালেদা জিয়া আজ এক হয়েছে। তারা জঙ্গিবাদকে উস্কে দিতে চায়। এ সমস্ত ষড়যন্ত্র করে কোন লাভ হবে না। জঙ্গিবাদের বিরুদ্ধে ইতোমধ্যে জনগণের মধ্যে অভূতপূর্ব ঐক্য হয়েছে। জঙ্গিরা সমাজে বেশী দিন টিকতে পারবে না।

সোমবার (২৯ আগষ্ট) রাজধানীর সেগুনবাগিচা সিজিএ চত্বরে বাংলাদেশ অডিট এন্ড একাউন্টস ডিপার্টমেন্টের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

এতে বক্তব্য রাখেন সাবেক মুক্তিযোদ্ধা সংসদের চেয়ারম্যান কবির আহম্মেদ খান শ্রমিক কামরুল আলম সবুজ, চিত্র পরিচালক রোকেয়া প্রাচী ও পিটিএন্ডসি অধি দপ্তরের মো. শামস হোসেন। সমাবেশে সভাপতিত্ব করেন অডিটর একেএম শাহ্জালাল মিয়া।

এই কর্মচারী সমাবেশের আয়োজক ছিল বাংলাদেশ অডিটরস ওয়েলফেয়ার এসোসিয়েশন, বাংলাদেশ অডিট এন্ড একাউন্টস ডিপার্টমেন্ট এবং সিজিএ কর্মচারী সমিতি ও সিজিএ ৪র্থ শেণি কর্মচারী সমিতি।

নৌ পরিবহন মন্ত্রী বলেন, বেগম জিয়া বাংলাদেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতে চায়। তাই তিনি উন্নয়নবাধাগ্রস্ত করতে জঙ্গিদের ব্যবহার করছেন। পাকিস্তান একটি সন্ত্রাসী রাষ্ট্র। যে দেশে পার্লামেন্টে যুদ্ধপারাধীদের পক্ষে সাফাই গায় সেদেশ পার্লামেন্ট কি আপনারা ভাল মত্যে জানেন।

নৌ পরিবহন মন্ত্রী বলেন, পাকিস্তানীদের কাছে আমাদের যে পাওনা রয়েছে তা ফিরিয়ে দিতে হবে। বিশ্বের প্রায় দেশ থেকে বাংলাদেশের ক্ষতিগ্রস্তদের জন্য সাহায্য দেয়া কোটি কোটি টাকা পাকিস্তানের হাবিব ব্যাংকে জমা রয়েছে তা পাকিস্তানের কাছ থেকে ফেরত চাই।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!