• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

জন কেরি উপহার দিলেন রওশন এরশাদকে


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ৭, ২০১৬, ০৭:০৭ পিএম
জন কেরি উপহার দিলেন রওশন এরশাদকে

জন কেরির পক্ষে ঢাকাস্থ মার্কিন দূতাবাসের ডেপুটি পলিটিক্যাল এন্ড ইকোনমিক কাউন্সিলর ডেভিড টুলক জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদকে উপহার দেয়া হয়েছে।

যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী জন কেরীর পক্ষ থেকে আজ বুধবার সকালে বিরোধীদলীয় নেতার গুলশানস্থ বাসভবনে গিয়ে এ উপহার তাঁর কাছে হস্তান্তর করেন।

এসময় ডেভিড টুলক রওশন এরশাদকে জানান, অতি সম্প্রতি মার্কিন পররাষ্ট্রমন্ত্রী এক সংক্ষিপ্ত সফরে বাংলাদেশে এসে আপনার সাথে কথপোকথনের বিষয়টি উপলব্ধি করে আপনাকে অভিনন্দন স্বরূপ এই উপহার প্রদান করেছেন। বিরোধীদলীয় নেতা আন্তরিকতার সাথে এ উপহার গ্রহণ করেন এবং তিনিও ডেভিড টুলকের মাধ্যমে মার্কিন পররাষ্ট্রমন্ত্রীর জন্য উপহার প্রেরণ করেন।

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা যুক্তরাষ্ট্রকে বাংলাদেশের পরীক্ষিত বন্ধু হিসেবে উল্লেখ করে বলেন, আমি আশা করছি, বাংলাদেশে বিনিয়োগ, কর্মসংস্থান বৃদ্ধি, অবকাঠামো নির্মাণ এবং জলবায়ু পরিবর্তনের মতো গুরুত্বপূর্ণ ইস্যুতে যুক্তরাষ্ট্র সরকার সহযোগিতা অব্যাহত রাখবে।

এ সময় তিনি বলেন, নারীর কর্মসংস্থান ও ক্ষমতায়নের লক্ষ্যে গার্মেন্টস্ শিল্পে জি এস পি সুবিধা চালুসহ বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়নে যুক্তরাষ্ট্র গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে।

ফখরুল ইমাম এমপি, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান অধ্যাপক মোঃ ইকবাল হোসেন রাজু প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!