• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

জনগণ নির্ধারণ করেন কারা ক্ষমতায় আসবে


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ১৮, ২০১৮, ১১:৪১ এএম
জনগণ নির্ধারণ করেন কারা ক্ষমতায় আসবে

ঢাকা : সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনই গণতন্ত্রের মূলতন্ত্র উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, নির্বাচন ছাড়া সরকার পরিবর্তন সম্ভব নয়। জাতীয় পার্টি নির্বাচনের জন্য প্রস্তুত। ইতোমধ্যে নির্বাচনী প্রচারে আমরা মাঠে নেমেছি।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর বনানীতে পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে রাজবাড়ী জেলা সভাপতি এবং জেলা আইনজীবী সমিতির নব-নির্বাচিত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাবিবুর রহমান বাচ্চুর নেতৃত্বে আইনজীবী ফেডারেশন নেতারা এরশাদকে শুভেচ্ছা জানাতে এলে তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, নেতারা দল পরিচালনা করলেও জনগণই নির্ধারণ করেন ক্ষমতায় কারা আসবে। তাই আমাদের জনগণের দ্বারে দ্বারে যেতে হবে। জাতীয় পার্টির শাসনামলে যে উন্নয়ন হয়েছে তা বিএনপি-আওয়ামী লীগ মিলেও করতে পারেনি। ভোটারদের তা স্মরণ করিয়ে দিতে হবে। বুঝাতে হবে দেশে শান্তি ও নিরাপত্তা প্রতিষ্ঠিত করতে জাতীয় পার্টিকেই পুনরায় ক্ষমতায় বসাতে হবে।

এ সময় জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট শেখ মোহাম্মদ সিরাজুল ইসলাম, মীর আবদুস সবুর আসুদ, মেজর (অব.) খালেদ আখতার, উপদেষ্টামণ্ডলীর সদস্য সৈয়দ দিদার বখত, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

বরিশাল জেলা শ্রমিক পার্টির কমিটি ঘোষণা : আবদুল মান্নান মিয়াকে সভাপতি, মো. জলিলুর রহমানকে সাধারণ সম্পাদক এবং মনিরুজ্জামান কামালকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট বরিশাল জেলা শ্রমিক পার্টি অনুমোদন করা হয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!