• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

জনগণকে আর বিভ্রান্ত করবেন না


নিজস্ব প্রতিবেদক জুলাই ২০, ২০১৭, ০৬:৫০ পিএম
জনগণকে আর বিভ্রান্ত করবেন না

ঢাকা: জনগণকে আর ‘বিভ্রান্ত’ না করতে আওয়ামী লীগ নেতাদের প্রতি আহবান জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, 'মামলার ভয়ে খালেদা দেশ ছেড়ে পালিয়ে গেছেন, তিনি আর দেশে আসবেন না' এমন বক্তব্য কোন আহম্মকও বিশ্বাস করবে না। 

বৃহস্পতিবার (২০ জুলাই) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্স্টিটিউশনে বাংলাদেশ জাতীয়তাবাদী হেল্প সেল আয়োজিত গুম খুন ও নির্মম নির্যাতেন শিকার পরিবারকে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন ফখরুল।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার লন্ডন সফর নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কদেরের দেয়া বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, এ ধরণের কথা বলার আগে আয়নায় নিজেদের চেহারা দেখবেন। এ ধরণের কথাবার্তা বলে জনগণকে আর বিভ্রান্ত করবেন না।

আওয়ামী লীগকে আশ্বস্ত করে ফখরুল বলেন, আপনারা যে ভয় পেয়েছেন! নির্বাচনে পরাজয় হলে আপনারা পালানোর রাস্তা খুজে পাবেন না। আমি দলের মহাসচিব হয়ে আশ্বস্ত করছি, আলোচনার মাধ্যমে একটি সুষ্ঠু নির্বাচনের আয়োজন করুন। তাহলে জনগন শান্তিপূর্ণভাবে আপনাদের বিবেচনা করবে। তা নাহলে সত্যিই আপনারা পথ খুজে পাবেন না। 

এ সময় দলের মহাসচিব চলমান গণতান্ত্রিক আন্দোলনে গুম খুন ও নির্যাতনের শিকার ৫ টি পরিবারকে আর্থিক সহায়তা তুলে দেন। 

সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূইয়া জুয়েলের সভাপতিত্বে অরও উপস্থিত ছিলেন- বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, বিএনপির সহ তথ্য ও গবেষণা সম্পাদক কাদের গনি চৌধুরী, সেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, যুব দলের সাংগঠনিক সম্পাদক মামুন হাসান প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!