• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

জনগণকে দেয়া ওয়াদা পূরণে কাজ করছি


নিজস্ব প্রতিবেদক জুলাই ১৫, ২০১৭, ০৩:০৩ পিএম
জনগণকে দেয়া ওয়াদা পূরণে কাজ করছি

ঢাকা: জনগণকে দেয়া ওয়াদা পূরণের লক্ষ্য নিয়েই বর্তমান সরকার কাজ করছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (১৫ জুলাই) সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে (স্পেশাল সিকিউরিটি ফোর্স) এসএসএফ-এর ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে একথা বলেন তিনি। নিরাপত্তার নামে যেন জনগণ থেকে প্রধানমন্ত্রীকে বিচ্ছিন্ন করা না হয় সেদিকে লক্ষ্য রাখতে এসএসএফ-কে আহ্বান জানান শেখ হাসিনা।

শেখ হাসিনা বলেন, দেশ বেচার মুচলেকা দিয়ে আওয়ামী লীগ কখনো ক্ষমতায় আসে না। জনগণ আমাদের ২০০৯ সালে আবার ভোটের মাধ্যমে আমাদের ক্ষমতায় আনে। বাংলাদেশের উন্নয়নের প্রশংসা করছে বিশ্বের বিভিন্ন দেশ। এ প্রশংসা যেন আমরা ধরে রাখতে পারি। জনগণের দেয়া ওয়াদা পূরণে কাজ করছি। তাই প্রতি বাজেটের আগে আমরা দেখি আমাদের নির্বাচনী ইশতেহার মত কাজ হচ্ছে কি না।

প্রধানমন্ত্রী বলেন, ভোটের মালিক জনগণ, তারাই ভোট দিবে। আমরা চাই উন্নতি করে যেতে। যেহেতু আমাদের উন্নয়ন একটি ধারায় যেতে পেরেছে তাই আমরা এত বড় বাজেট দিতে পেরেছি।

বিএনপি মুচলেকা দিয়ে ক্ষমতায় আসে মন্তব্য করে প্রধানমন্ত্রী বলেন, ক্ষমতায় এসেই তারা কমিউনিটি ক্লিনিক বন্ধ করে, একটি বাড়ি একটি খামার প্রকল্প বন্ধ করে, বিদ্যুৎ উৎপাদন চালু করতে পারেনি। প্রতি জেলাকে নিরক্ষর মুক্ত করার রর্মসূচি বন্ধ করে দেয়। দেশ আবার পিছিয়ে যেতে থাকে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!