• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

জনতার পক্ষে অনশনে এ আর রাহমান


বিনোদন ডেস্ক জানুয়ারি ২০, ২০১৭, ১১:২১ এএম
জনতার পক্ষে অনশনে এ আর রাহমান

ঢাকা:  তামিলনাড়ু জাল্লিকাট্টু নিয়ে গরম এখন পুরো ভারত। এই আন্দোলনে সাধারণ জনতাকে সাহস যুগিয়ে চলেছেন বলিউড তারকাসহ দেশের সেলেব্রেটিরা। আর এবার তামিলনাড়ুর জনতার পক্ষে অনশনে বসলেন বিশ্বখ্যাত সংগীতশিল্পী এ আর রাহমান।

জাল্লিকাট্টু সমস্যা নিয়ে তামিলনাড়ুর সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে ভারতের সোচ্চার মানুষ। তেমনি সেলেব্রেটিরাও জনতাকে সমর্থন জানিয়ে তাদের আন্দোলনের সঙ্গে একাত্মতা ঘোষণা করেছেন। দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত, কমল হাসান এমনকি জনতাকে সমর্থন জানিয়ে বিবৃতি দিয়েছেন বলিউডের বিভিন্ন তারকারাও। আর এবার জনতার পক্ষে অনশনে বসেছেন অস্কারজয়ী সংগীত তারকা এ আর রাহমান। 

জনতার পক্ষে অনশনের ঘোষণার কথা জানিয়ে ১৯ জানুয়ারি জাল্লিকাট্টু নিয়ে মুখ খুলেন এ আর রাহমান। বলেন, জনতার দাবী আদায় না হওয়া পর্যন্ত তিনি অনশন চালিয়ে যেতে চান। 

অন্যদিকে জাল্লিকাট্টু নিয়ে বেশ কিছুদিন ধরেই বিক্ষোভে উত্তাল তামিলনাড়ু। ঐতিহ্যবাহী এ রীতির উপর জারি হওয়া নিষেধাজ্ঞা, কিছুতেই মেনে নিতে পারছেন তামিলনাড়ুর সাধারাণ মানুষ। দফায় দফায় চলছে বিক্ষোভ প্রতিবাদ। এই পরিস্থিতিতে সমাধান সূত্রের খোঁজে প্রধানমন্ত্রীর দ্বারস্থ হয়েছেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী পন্নিরসেলভম। তার পাশে থাকার আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!