• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

জনতার স্রোতে জামিনেমুক্ত বিএনপি নেতা


মুন্সীগঞ্জ প্রতিনিধি মে ২৪, ২০১৭, ০৩:৩০ পিএম
জনতার স্রোতে জামিনেমুক্ত বিএনপি নেতা

মুন্সীগঞ্জ : দুদকের দায়ের করা মামলায় জামিনে মুক্তি পেয়ে জনতার স্রোতের মুখে পড়েছেন সাবেক এমপি ও মুন্সীগঞ্জ জেলা বিএনপির সভাপতি আব্দুল হাই।

বুধবার (২৪ মে) সকাল সাড়ে ৯ টায় দিকে নির্বাচনী এলাকায় তৃণমূলের নেতা কর্মীরা শুভেচ্ছা জানান আব্দুল হাইকে। ২২ দিন কারাভোগের পর জামিনে গত বুধবার উচ্চ আদালত থেকে তিনি জামিন পান এবং গত সোমবার তিনি কারাগার থেকে মুক্তি পান।

মুন্সীগঞ্জ জেলা বিএনপির সভাপতি আব্দুল হাইকে জালিয়াতির একটি মামলায় জেলহাজতে পাঠানো হয়। দুর্নীতি দমন কমিশনের উপপরিচালক মো.জাহাঙ্গীর হোসেনের করা মামলায় গত ২৫ এপ্রিল তাঁকে জেলহাজতে পাঠানো হয়।

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এডভোকেট আব্দুল হানিফ জানান, উচ্চ আদালত থেকে জেলা বিএনপির সভাপতি আব্দুল হাই জামিন পেয়েছেন। তাঁর জামিন পাওয়ায় জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের মধ্যে চাঞ্চল্য ফিরে এসেছে। মুন্সীগঞ্জের একজন সাদা মনের মানুষ আব্দুল হাই

রাজনৈতিকভাবে ঘায়েল করার জন্যই মামলা দিয়ে গ্রেপ্তার করে তাঁকে দীর্ঘদিন কারাগারে রাখা হয়। এটি একটি খারাপ দৃষ্টান্ত হয়ে থাকবে। তার এই জামিনে তৃণমূলের নেতা কর্মীদের মাঝে ব্যাপক আনন্দ ও আশার আলো জেগে উঠেছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!