• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

জনপ্রিয় অভিনেতা মধু আর নেই


বিনোদন ডেস্ক নভেম্বর ২৩, ২০১৬, ০১:৫৫ পিএম
জনপ্রিয় অভিনেতা মধু আর নেই

ঢাকা: ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা গোলাম হাবিবুর রহমান মধু আর নেই। পারিবারিকসূত্রে পাওয়া খবরে জানা গেছে, ২২ নভেম্বর রাত সাড়ে বারোটার দিকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। 

অভিনেতা গোলাম হাবিবুর রহমান মধুর মৃত্যুর খবরটি নিশ্চিত করে তার বড় ছেলে গণমাধ্যমে দেয়া বিবৃতিতে জানান, ২০০২ সালে বাবার প্রথম হার্ট অ্যাটাক হয়েছিল। চিকিৎসার পর সুস্থ হয়ে যান তিনি। বেশ ভালোই ছিলেন। গত রাতে(২২ নভেম্বর) বুকে প্রচণ্ড ব্যথা হলে আমাদের আদাবরের বাসার পাশেই হৃদরোগ ইনস্টিটিউটে বাবাকে নিয়ে যাই। ওয়ার্ড থেকে সিসিইউতে (কার্ডিয়াক কেয়ার ইউনিট) নিয়ে যাওয়ার সময় বাবা আমাদের ছেড়ে চলে যান। 

অভিনেতা মধুর মৃত্যুর সংবাদে নাট্যঙ্গণে রীতিমত শোক নেমে এসেছে। বেশ কয়েকজন তারকা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাকে সম্মান জানিয়ে স্মৃতিচারণ ও মন্তব্য করেছেন। তার নামাজে জানাজা আদাবর বায়তুল আমান মসজিদে অনুষ্ঠিত হয়েছে। এরপর তার দীর্ঘদিনের প্রিয় জায়গা শিল্পকলায় মরদেহটি নিয়ে যাওয়া হবে। সেখানে দ্বিতীয় জানাজা শেষে আজিমপুর কবরস্থানে তাকে সমাহিত করা হবে। 

গোলাম হাবিবুর রহমান মধু মাত্র ১৮ বছর বয়সে রাজশাহীতে মঞ্চের মাধ্যমে মিডিয়ায় যাত্রা শুরু করেন। এরপর ১৯৬২ সালে বেতারে এবং ১৯৬৯ সালে তিনি টেলিভিশনে অভিনয় শুরু করেন। সেই থেকে তিনি বেশকিছু জনপ্রিয় নাটকে অভিনয় করেন যা তাকে দর্শকদের সামনে এসেছিল।  

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!