• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে ২১৮ পদে নিয়োগ


চাকরির খবর ডেস্ক জুলাই ১১, ২০১৭, ০৪:৪৪ পিএম
জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে ২১৮ পদে নিয়োগ

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অধীন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মেকানিক পদে ২১৮ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা
মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় পাস করা প্রার্থীরা এ পদে আবেদন করতে পারবেন। মেকানিক পদে সংশ্লিষ্ট কাজে এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে। তবে মাগুরা, নড়াইল, কুমিল্লা, বরিশাল, পটুয়াখালী, ঝালকাঠি, রাঙামাটি, বান্দরবান ও খাগড়াছড়ি জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না।
 
আবেদনের বয়স
আবেদনকারীদের বয়স ৩০ জুন-২০১৭ পর্যন্ত ১৮-৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ওয়েবসাইটে http://dphe.gov.bd/ গিয়ে আবেদনপত্র ডাউনলোড করতে পারবেন। তা পূরণ করে প্রকল্প পরিচালকের (সদস্য সচিব) কার্যালয় থানা সদর ও গ্রোথ সেন্টারে অবস্থিত পৌরসভাগুলোয় পাইপলাইনের মাধ্যমে পানি সরবরাহ ও এনভায়রনমেন্টাল স্যানিটেশন প্রকল্প, সপ্তম তলা, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, ১৪ শহীদ ক্যাপ্টেন মনসুর আলী সরণি, কাকরাইল, ঢাকা-১০০০ বরাবর সরাসরি বা ডাকযোগে আবেদনপত্র অফিস চলাকালীন প্রেরণ করতে হবে। আবেদনপত্র সরাসরি পৌঁছানোর শেষ তারিখ ১৭ আগস্ট-২০১৭ পর্যন্ত।

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর জনবল নিয়োগের বিজ্ঞপ্তিটি দেখুন :

সোনালীনিউজ/ঢাকা/এসএস

Wordbridge School
Link copied!