• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

জন্মদিনে উপহারের গাড়িতে চড়ে কোথায় যাবে মিম?


বিনোদন প্রতিবেদক নভেম্বর ১০, ২০১৭, ০১:১৫ পিএম
জন্মদিনে উপহারের গাড়িতে চড়ে কোথায় যাবে মিম?

ঢাকা: এবারের জন্মদিনে বড় চমক হচ্ছে মা-বাবার কাছ থেকে পাওয়া উপহার গাড়ি। জন্মদিনে বিদ্যা সিনহা সাহা মিমকে গাড়ি উপহার দিয়েছেন মা ছবি সাহা আর বাবা অধ্যাপক বীরেন্দ্রনাথ সাহা। ছোট ও বড় পর্দার এই তারকার শুক্রবার (১০ নভেম্বর) জন্মদিন। 

মিম আরও জানান, পার্ল-হোয়াইট রঙের হ্যারিয়ার গাড়ি তিনি হাতে পাবেন শুক্রবার দুপুরে। সন্ধ্যায় গাড়ি নিয়ে যাবেন তাঁর জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে।

বোন মমি, মা ছবি সাহা আর বাবা অধ্যাপক বীরেন্দ্রনাথ সাহার সঙ্গে মিম

মিম ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন। পুরস্কার হিসেবে তাঁকে একটি নতুন গাড়ি দেওয়া হয়। মিম জানান, এত দিন এই গাড়িটিই তিনি ব্যবহার করেছেন।

সম্প্রতি মিম অভিনীত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি মুক্তি পয়েছে। নতুন ছবির মধ্যে রয়েছে শাকিব খানের সঙ্গে ‘আমি নেতা হব’ । এই ছবির কাজ প্রায় শেষ। আর দুটো গানের শুটিং বাকি।  এছাড়া সামনে ডিসেম্বর অথবা জানুয়ারি নাগাদ ‘মামলা হামলা ঝামেলা’ ছবির কাজ শুরু হবে।

ক্ষুদে ভক্তদের সঙ্গে মিম

মিম অভিনীত ‘ইয়েতি অভিযান’ নামে কাকাবাবু সিরিজের ছবি কলকাতায় অলরেডি মুক্তি পেয়েছে এবং সুপার ডুপার হিট হয়েছে। আমাদের দেশেও ছবিটি এখন মুক্তির অপেক্ষায়। সাফটা চুক্তির মাধ্যমে নভেম্বর শেষে অথবা ডিসেম্বর নাগাদ ছবিটি মুক্তি পাবে বাংলাদেশেও।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!