• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

জন্মদিনে এতিমদের সঙ্গে আনন্দ ভাগাভাগি ঢাকা উত্তর ছাত্রলীগের


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ২৫, ২০১৮, ১০:৪৫ এএম
জন্মদিনে এতিমদের সঙ্গে আনন্দ ভাগাভাগি ঢাকা উত্তর ছাত্রলীগের

ঢাকা: ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহীম হোসেনের জন্মদিন উপলক্ষে এতিম ছাত্রদের নিয়ে দোয়া মিলাদ মাহফিল, তবারক এবং পবিত্র কোরআন শরীফ বিতরণ করা হয়েছে।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সদ্য সাবেক উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক মো. মুহিত শরিফের (মুনিম) উদ্যোগে মোহাম্মাদপুর লালমাটিয়া বিবি মসজিদ মাদ্রাসার এতিম ছাত্রদের নিয়ে দোয়া মিলাদ মাহফিল, তবারক এবং পবিত্র কোরআন শরীফ বিতরণ করা হয়।

এর আগে ইব্রাহীম হোসেন ও তার বাবা মা এবং পরিবারের সুস্থতা দির্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত করা হয়। এছাড়াও ছাত্রলীগের গতিশীলতা বৃদ্ধি, সুসংগঠিত ও শক্তিশালী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা কামনায় বিশেষ প্রার্থনা করা হয়।

মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন যুবনেতা জনী মাহমুদ, ঢাকা উত্তরের সাবেক সহ সভাপতি কাওসার আহাম্মেদ রুবেল, শেরেবাংলা নগর থানা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ২৮নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান তালহা ও সরকারী গ্রাফিক্স আর্টস কলেজ ছাত্রলীগের সভাপতি তৌফিক হাসান।

এ বিষয়ে মোঃ মুহিত শরিফ মুনিম বলেন, ইব্রাহীম হোসেন ভাই ইতিবাচক ভূমিকা পালন করে যাচ্ছে। যা ছাত্রলীগের পথ প্রদর্শক হিসেবে সকল নেতাকর্মীর সহয়ক হবে। তার নেতৃত্বে ছাত্রলীগ করতে পাড়ার গৌরব ও সৌভাগ্যের বিষয়।

মুহিত শরিফ আরো বলেন- বঙ্গবন্ধু আমাদের আদর্শ তিনি যেভাবে তার কর্মের মাধ্যমে প্রত্যকটি মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন ঠিক তেমনি তার নিজ হাতে গড়া সংগঠন মহানগর উত্তর ছাত্রলীগের প্রত্যেকটি নেতা কর্মীরা তাদের সেবামূলক কাজের মাধ্যমে মানুষের হৃদয়ে বেঁচে থাকবে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!