• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

জন্মের আগেই তৃতীয় পুত্রের নাম জানালেন মেসি


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ৭, ২০১৮, ০৮:২৮ পিএম
জন্মের আগেই তৃতীয় পুত্রের নাম জানালেন মেসি

ফাইল ছবি

ঢাকা: ২৫ বছরের প্রেমের পর গত বছরের ৩০ জুন বাল্যকালের প্রেমিকা আন্তোনেল্লা রোকুজ্জোকে বিয়ে করেন বিশ্ব ফুটবলের ক্ষুদে যাদুকর লিওনেল মেসি। তাদের বিয়ে ‘শতাব্দীর শ্রেষ্ঠ বিয়ে’ খেতাব অর্জন করেছে। অবশ্য ২০০৮ সাল থেকে একসঙ্গে থাকা শুরু করেন তারা। ঘরে আছে দুই ছেলে, থিয়াগো ও মাতেও। বিয়ের চার মাসের মধ্যেই নতুন সন্তান আগমণের বার্তা দিয়েছেন মেসি ও রোকুজ্জো।

আর তাই তো  তৃতীয় সন্তানের পিতা হতে যাচ্ছেন বার্সেলোনার আর্জেন্টাইন সুপারস্টার মেসি। জন্মগ্রহনের আগেই এ পুত্র সন্তানের নামও ঠিক করে ফেলেছেন তিনি। নাম রেখেছেন চিরো।

চলতি মাসের শেষ অথবা মার্চের শুরুতেই মেসির স্ত্রী আন্তনেলা রোকাজ্জরু তৃতীয় সন্তানটির ভুমষ্ঠি হবে বলে আশা করা হচ্ছে। এরই মধ্যে নিজের ইনস্টিগ্রাম একাউন্টের মাধ্যমে তৃতীয় পুত্রের নাম ঘোষণা করেছেন মেসি। ভিডিও বার্তার মাধ্যমে ছেলের নাম ঘোষণা করেন তিনি।

উল্লেখ্য, আন্তোনেল্লা রোকুজ্জো মেয়েটার সঙ্গে পাঁচ বছর বয়স থেকেই জানাশোনা মেসির। খেলোয়াড়ি জীবনের টানে আর্জেন্টিনা ছেড়ে স্পেনে পাড়ি জমান মেসি। তবু রোকুজ্জোকে ভুলে থাকতে পারেননি। তলে তলে সে বন্ধুত্ব জমে ক্ষীর! এ প্রেম নয় তো কী? কিশোর বয়সের সেই প্রেম তারুণ্য ছুঁয়ে গেল মেসির। ততদিনে মেসি ফুটবল জগতে বিস্ময়। বিশ্বজুড়ে কোটি কোটি ভক্ত এই আর্জেন্টাইন ফুটবল জাদুকরের। কিন্তু এই জাদুকরকেই উল্টো বশে রেখেছেন হাস্যোজ্জ্বল তরুণী রোকুজ্জো। একই ছাদের নিচে বসবাস তাদের। ভিন দেশে আইনসিদ্ধ এই প্রণয়ে তাদের সংসারে এসেছে দুই সন্তান।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!