• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

জবিকে দুটি করে বাস-মাইক্রোবাস উপহার মেঘনা গ্রুপের


জবি প্রতিনিধি  নভেম্বর ২২, ২০১৬, ০৬:৪২ পিএম
জবিকে দুটি করে বাস-মাইক্রোবাস উপহার মেঘনা গ্রুপের

ঢাকা: শিক্ষার্থীদের পরিবহন সঙ্কট নিরসনে জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে (জবি) উপহারস্বরূপ দুইটি করে বাস-মাইক্রোবাস দিয়েছে মেঘনা গ্রুপ।

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ের ভাস্কর্য চত্ত্বরে মেঘনা গ্রুপের চেয়ারম্যান মোস্তফা কামাল আনুষ্ঠানিকভাবে বাস ও মাইক্রোবাসের চাবি জবি উপাচার্য ড. মীজানুর রহমানের কাছে হস্তান্তর করেন। 

অনুষ্ঠানে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান-এর সঞ্চালনায় বক্তব্য দেন মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ-এর চেয়ারম্যান মোস্তফা কামাল, নির্বাহী পরিচালক আসিফ ইকবাল, জবির ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. মনিরুজ্জামান, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোহাম্মদ আলী নূর, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. কাজী সাইফুদ্দীন, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. নূরে আলম আবদুল্লাহসহ অনেকে।

জবি উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান মেঘনা গ্রুপকে ধন্যবাদ জানিয়ে বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে গাড়ি উপহারের মধ্য দিয়ে মেঘনা গ্রুপ ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মাঝে অটুট বন্ধন সৃষ্টি হয়েছে। বাস ও মাইক্রোবাস প্রাপ্তির ফলে বিশ্ববিদ্যালয়ের পরিবহণ সমস্যা অনেকাংশে হ্রাস পাবে।

উপাচার্য আরও বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পরিবহন ও আবাসন সমস্যাসহ অন্যান্য যে সকল সমস্যা বিদ্যমান রয়েছে তা সরকার এবং বৃহৎ প্রতিষ্ঠানসহ সকলের সার্বিক সহযোগিতায় লাঘব করা সম্ভব হবে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি

Wordbridge School
Link copied!