• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

জহুরুলের ব্যাটে জবাব দিচ্ছে রাজশাহী


ক্রীড়া প্রতিবেদক সেপ্টেম্বর ২৪, ২০১৭, ০৭:৩৯ পিএম
জহুরুলের ব্যাটে জবাব দিচ্ছে রাজশাহী

ঢাকা: প্রথম ইনিংসে চট্টগ্রামের বড় সংগ্রহের জবাব দারুনভাবেই দিচ্ছে রাজশাহী। ব্যাট হাতে নেতৃত্ব দিচ্ছেন ওপেনার জহুরুল ইসলাম। কিন্তু বেরসিক বৃষ্টির কারণে দুপুরের পরই খেলা বন্ধ হয়েছে। আর শুরু হতে পারেনি। তাতে প্রথম ইনিংসে ১ উইকেটে ১৪৭ রান তুলেছে পদ্মাপাড়ের দলটি।  

রোববার প্রথম ইনিংসে চট্টগ্রাম অলআউট হয়েছে ৪৩২ রানে। রাজশাহী ১ উইকেটে ১৪৭ রান তোলার পর বৃষ্টিতে শেষ হয় তৃতীয় দিনের খেলা। অভাবনীয় কিছু না ঘটলে এই ম্যাচের ভাগ্যে ড্র-ই লেখা আছে!

সকালে চট্টগ্রাম দিন শুরু করেছিল ৮ উইকেটে ৪১৯ রান নিয়ে। আর ১৩ রান যোগ করেই শেষ হয় তাদের ইনিংস। জবাবে রাজশাহীকে উদ্বোধনী জুটিতেই শতরান এনে দেন জহুরুল ও মাইশুকুর রহমান। ৩৬ রান করা মাইশুকুরকে ফিরিয়ে ১০৩ রানের জুটি ভাঙেন ইমরুল করিম।

 দ্বিতীয় উইকেটে নাজমুল হোসেন শান্তকে নিয়ে আরেকটি জুটি গড়েন জহুরুল। এই জুটির এগিয়ে চলার পথেই দুপুর সোয়া একটায় নামে বৃষ্টি। বন্ধ হয়ে যায় খেলা। পরে আর শুরু হয়নি। ১১৯ বল খেলে ৭৫ রানে অপরাজিত আছেন জহুরুল। চার মেরেছেন ১২টি। জহরুলের সঙ্গী শান্ত ব্যাট করছেন ২৫ রানে। দ্বিতীয় স্তরের আরেক ম্যাচে কক্সবাজারে তৃতীয় দিনেও খেলা শুরু হয়নি।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!