• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

জাকারিয়া হত্যা, ১০ ছাত্রলীগ কর্মীর নামে মামলা


সিলেট প্রতিনিধি সেপ্টেম্বর ১৫, ২০১৭, ০৭:৫৯ পিএম
জাকারিয়া হত্যা, ১০ ছাত্রলীগ কর্মীর নামে মামলা

ছাত্রলীগ কর্মী জাকারিয়া

সিলেট: নগরীরর শিবগঞ্জ লামাপাড়ায় ছাত্রলীগ কর্মী জাকারিয়া মোহাম্মদ মাসুম (২৪) হত্যার অভিযোগে ছাত্রলীগের ১০ জন কর্মীর বিরুদ্ধে হত্যা মামলা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) রাতে মাসুমের মা আছিয়া বেগম মহানগর পুলিশের শাহ পরান থানায় লিখিত অভিযোগ দিলে শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সকালে এটি হত্যা মামলা হিসেবে গ্রহণ করা হয়।

এ বিষয়ে শাহ পরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন মামলার সত্যতা নিশ্চিত করে জানান,  ছাত্রলীগ কর্মী জাকারিয়া মোহাম্মদ মাসুম হত্যা মামলায় টিটু চৌধুরীসহ ১০ জনের নাম উল্লেখ করা হয়েছে।

এছাড়া অজ্ঞাতনামা আরো ১০-১২ জনকে আসামি করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান শুরু করেছে পুলিশ। আসামিরা সবাই ছাত্রলীগের এমসি কলেজ শাখার একটি পক্ষের কর্মী বলে ছাত্রলীগ সূত্র নিশ্চিত করেছে বলেও জানান তিনি।

বুধবার (১৩ সেপ্টেম্বর) শিবগঞ্জ লামাপাড়ার সৈয়দ হাতিম আলী মাজারের কাছে যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী সমর্থিত সুরমা গ্রুপের ছাত্রলীগ কর্মী জাকারিয়া মোহাম্মদ মাসুমকে ছুরিকাঘাতে হত্যা করা হয়।

এদিকে ছাত্রলীগ সূত্র জানায়, টিটু ছাত্রলীগের জেলা কিংবা নগর কমিটির কোনো পদে নেই। তবে সিলেটের এমসি কলেজে তাঁর নেতৃত্বাধীন একটি পক্ষ আছে। গত ১৩ জুলাই এমসি কলেজের ছাত্রাবাস ভাঙচুর করা হয়েছিল টিটু চৌধুরীর নেতৃত্বে। ওই ঘটনায় কলেজ কর্তৃপক্ষের দায়ের করা মামলার প্রধান আসামি টিটু।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

প্রতিপক্ষের ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী নিহত

Wordbridge School
Link copied!