• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

জাতীয় জুনিয়র টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপ


ক্রীড়া প্রতিবেদক সেপ্টেম্বর ১২, ২০১৭, ০৬:০০ পিএম
জাতীয় জুনিয়র টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপ

ঢাকা: বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় আগামী ১৪ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে জাতীয় জুনিয়র (অনুর্ধ্ব-১৮) টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপ। রাজধানীর পল্টনস্থ শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে চার দনিব্যাপী এই প্রতিযোগিতার উদ্বোধন করবেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।

সাউথ বাংলা এগ্রিকাচার এ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় চতুর্থবারের মতো আয়োজিতব্য এই চ্যাম্পিয়নশিপে ২৫টি বালক ও ১৪টি বালিকা দলের হয়ে মোট ১৩৫ বালক ও ৪৫ বালিকা খেলোয়াড় অংশ নেবে। খেলোয়াড়দের সাথে থাকছেন ২৯জন কর্মকর্তা। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী খেলোয়াড় ও কর্মকর্তাদের থাকা, খাওয়া এবং যাতায়াতের ব্যবস্থা করবে টেবিল টেনিস ফেডারেশন।

প্রতিযোগিতার ইভেন্টগুলো হলো: বালক একক ও দ্বৈত, বালিকা একক ও দ্বৈত এবং বালক ও বালিকা দলগত। এর আগে প্রথম দুটি চ্যাম্পিয়নশীপ ঢাকায় এবং তৃতীয় আসরটি অনুষ্ঠিত হয় দিনাজপুরে।

সোমবার (১২ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের কনফারেন্স রুমে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, সাবেক জাতীয় পুরস্কারপ্রাপ্ত খেলোয়াড় ও সহ-সভাপতি সাইদুল হক সাদি, ফেডারেশনের সাধারণ সম্পাদক খন্দকার হাসান মুনির, সাউথ বাংলা ব্যাংকের এবিপি ইসলামুল হক, টুর্নামেন্ট কমিটির কনভেনার আ ন ম আমিনুল ইসলাম মামুন, টুর্নামেন্ট কমিটির সম্পাদক আনোয়ার কবির চৌধুরী, মিডিয়া কমিটির সদস্য সচিব আহসান আহমেদ আমিত প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!