• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

জাতীয় পার্টিতে যোগ দিলেন ব্যান্ডশিল্পী শাফিন


নিজস্ব প্রতিবেদক জুলাই ১৯, ২০১৮, ০৫:৩৪ পিএম
জাতীয় পার্টিতে যোগ দিলেন ব্যান্ডশিল্পী শাফিন

ঢাকা: ববি হাজ্জাজের দল জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম) ছেড়ে জাতীয় পার্টিতে যোগ দিয়েছেন দেশের জনপ্রিয় ব্যান্ডশিল্পী শাফিন আহমেদ।

বৃহস্পতিবার (১৯ জুলাই) সকালে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদের বারিধারার বাসায় তার হাতে ফুল দিয়ে তিনি জাতীয় পার্টিতে যোগ দেন।

এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য চিত্রনায়ক সোহেল রানা।

ব্যান্ডশিল্পী শাফিন আহমেদ বলেন, আমি জাতীয় পার্টিতে যোগ দিয়েছি। এই খবরটি সত্য। জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ আমাকে স্বাগত জানিয়েছেন।  
এই সঙ্গীতশিল্পী আরো বলেন, মূলত মানুষের জন্য কিছু করার উদ্দেশ্য নিয়েই রাজনীতিতে যুক্ত হয়েছি। আমার কাছে মনে হয়েছে জাতীয় পার্টি আমার জন্য সঠিক প্লাটফর্ম। তাই এই দলটির সঙ্গে যুক্ত হয়েছি।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হওয়া সম্পর্কে শাফিন আহমেদ বলেন, পার্টি যদি আমাকে যোগ্য মনে করে, নিশ্চয় নির্বাচনে প্রার্থী হব। জাতীয় সংসদ নির্বাচনে দলের মনোনয়ন কারা পাবেন, সেটা নির্ধারণ করবেন পার্টির চেয়ারম্যান এবং জাতীয় নেতৃবৃন্দ।

২০১৭ সালের ফেব্রুয়ারিতে ববি হাজ্জাজের নেতৃত্বাধীন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন ‘এনডিএম’র সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরামের সদস্য নির্বাচিত হয়েছিলেন শাফিন।

ঢাকা উত্তর সিটি করপোশনের মেয়র আনিসুল হকের মৃত্যুর পর এনডিএম’র মনোনীত প্রার্থী হিসেবে সিটি নির্বাচনে মেয়র প্রার্থী হবার ঘোষণাও দিয়েছিলেন শাফিন।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!