• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

জাতীয় বক্সিংয়ে সেনাবাহিনী ও আনসার চ্যাম্পিয়ন


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ১৭, ২০১৮, ০৬:১৩ পিএম
জাতীয় বক্সিংয়ে সেনাবাহিনী ও আনসার চ্যাম্পিয়ন

ঢাকা: মোট ৬টি স্বর্ণ পদক পেয়ে ‘ওয়ালটন ২৯তম জাতীয় সিনিয়র পুরুষ বক্সিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। অপরদিকে ৪র্থ জাতীয় সিনিয়র মহিলা বক্সিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার।

প্রতিযোগিতার পুরুষ বিভাগে ২টি স্বর্ণ ও ১টি রৌপ্যসহ মোট ৩টি পদক পেয়ে রানার্স-আপ হয়েছে বাংলাদেশ আনসার ও ভিডিপি। আর মহিলা বিভাগে ১টি স্বর্ণ ও ১টি রৌপ্য জিতে রানার্স-আপ হয়েছে যশোর জেলা।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) পল্টনস্থ মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ অ্যামেচার বক্সিং ফেডারেশনের সভাপতি লে. জেনারেল আজিজ আহমেদ। প্রতিযোগিতার প্রতিটি ওজন শ্রেণির বিজয়ীদের মেডেল, সনদপত্র এবং পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিযোগিতার টাইটেল স্পন্সর ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) এবং সহযোগী পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ।

এবারের এই ওয়ালটন জাতীয় সিনিয়র পুরুষ ও মহিলা বক্সিং প্রতিযোগিতায় সকল সার্ভিসেস, বিকেএসপি, করপোরেশন, বাংলাদেশ রেলওয়ে, জেলা ক্রীড়া সংস্থা ও স্বীকৃত বক্সিং ক্লাবসমুহের ১১০টি দল অংশ নিয়েছে। যেখানে পুরুষ বক্সারের সংখ্যা ছিল ১১৭ জন। আর মহিলা বক্সার ছিল ৫০ জন। আর সার্ভিসেস দলগুলোর পুরুষ ও মহিলা বক্সারের সংখ্যা ছিল ৫৩ জন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!