• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

জাতীয় ভলিবল প্রতিযোগিতা শুরু সোমবার


ক্রীড়া প্রতিবেদক জুলাই ২২, ২০১৭, ০৬:৪৩ পিএম
জাতীয় ভলিবল প্রতিযোগিতা শুরু সোমবার

ঢাকা: বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় আগামী সোমবার (২৪ জুলাই) থেকে শুরু হতে যাচ্ছে শাহজালাল ইসলামী ব্যাংক জাতীয় ভলিবল প্রতিযোগিতা (২৮তম পুরষ ও ২৩তম মহিলা)। পুরূষ বিভাগে ও মহিলা বিভাগে মোট ২০টি দল এই টুর্নাামেন্ট অংশ নিচ্ছে।

মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের দুইটি কোটে অনুষ্ঠিতব্য প্রতিযোগিতায় গ্রুপ পর্বে প্রতিদিন ৪টি করে খেলা অনুষ্ঠিত হবে। অংশগ্রহণকারি দলের কোচ খেলোয়াড়দের আপ্যায়ন ও বাসস্থানের ব্যবস্থা করেছে ফেডারেশন। টুর্নামেন্ট পরিচালনার জন্য ব্যায় ধরা হয়েছে দশ লাখ টাকা। সম্পুন্ন টাকা প্রদান করবে স্পন্সর প্রতিষ্ঠান। টুর্নামেন্টের টাইটেল স্পন্সর শাহজালাল ইসলামী ব্যাংক। প্লাটিনাম স্পন্সর এক্সিম ব্যাংক এবং গোল্ড স্পন্সর ইসলামী ব্যাংক লিমিটেড ও আলিফ গ্রুপ।

চ্যাম্পিয়ন দল ট্রফিসহ ৩০ হাজার টাকা প্রাইজমানি পাবে। রানার আপ দল  ট্রফিসহ ২০ হাজার ও তৃতীয় স্থান অধিকার করা দলকে ১০ হাজার টাকা প্রাইজমানি দেয়া হবে। এছাড়া  সেরা খেলোয়াড়দের মেডেলসহ অর্থ পুরষ্কার দেয়া হবে। সোমবার (২৪ জুলাই) প্রতিযোগিতার উদ্বোধন করবেন ক্রীড়া প্রতিমন্ত্রী শ্রী বীরেন শিকদার। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (২২ জুলাই) বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ) ভবনের ডাচ বাংলা ব্যাংক অডিটোরিয়ামে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. সামছুদ্দোহা সিমু, বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, যুগ্ম সম্পাদকদ্বয় এ্যাডকেট ফজলে রাব্বি বাবুল ও মো. আজিজুর রহমান এবং ফেডারেশনের কর্মকর্তারা।

অংশগ্রহণকারি দল সমুহ: পুরুষ বিভাগের দল: (১) বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, (২) তিতাস ক্লাব, (৩) বাংলাদেশ সেনা বাহিনী, (৪) বাংলাদেশ নৌ বাহিনী, (৫) বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), (৬) সাতক্ষীরা জেলা, (৭) ভোলা জেলা, (৮) পাবনা জেলা, (৯) খুলনা জেলা ও (১০) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়।

মহিলা বিভাগের দল: (১) বিজেএমসি, (২) বাংলাদেশ পুলিশ, (৩) বাংলাদেশ আনসার, (৪) পাবনা জেলা, (৫) রাজশাহী জেলা, (৬) রাজবাড়ী জেলা, (৭) খুলনা জেলা, (৮) চট্টগ্রাম জেলা, (৯) নড়াইল জেলা ও (১০) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!