• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

জাতীয় ভলিবলের ফাইনাল সোমবার


ক্রীড়া প্রতিবেদক জুলাই ২৯, ২০১৭, ০৮:৩৪ পিএম
জাতীয় ভলিবলের ফাইনাল সোমবার

ঢাকা: বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ‘শাহজালাল ইসলামী ব্যাংক জাতীয় ভলিবল প্রতিযোগিতা’র পুরুষ ও মহিলা বিভাগের শিরোপা লড়াই সোমবার (৩১ জুলাই। এদিন মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর ষ্টেডিয়ামে অনুষ্ঠিতব্য পুরুষ বিভাগের ফাইনালে বাংলাদেশ সেনা বাহিনীর মোকাবেলা করবে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। নারী বিভাগের ফাইনালে বাংলাদেশ আনসারের মুখোমুখি হবে বিজেএমসি।

শনিবার (২৯ জুলাই) পুরুষ ও মহিলা বিভাগে চারটি সেমিফাইনাল অনুষ্ঠিত হয়েছে। পুরুষ বিভাগের প্রথম সেমিফাইনালে বাংলাদেশ নৌ বাহিনীকে ৩-০ সেটে হারিয়ে ফাইনালের টিকিট নিশ্চিত করেছে। দ্বিতীয় সেমিফাইনালে বাংলাদেশ সেনা বাহিনী ৩-০ সেটে তিতাস ক্লাবকে পরাজিত করে ফাইনালে উঠেছে।

অপরদিকে নারী বিভাগের প্রথমম সেমিফাইনালে বিজেএমসি ৩-০ সেটে রাজশাহী জেলা দলকে এবং বাংলাদেশ আনসার ৩-০ সেটে চট্টগ্রাম জেলাকে পরাজিত করে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে।

আগামী সোমবার (৩১জুলাই) প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করবেন কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!