• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

জাতীয় শোক দিবসে ইসলামী ব্যাংকের স্বেচ্ছায় রক্তদান


নিউজ ডেস্ক আগস্ট ১৮, ২০১৭, ০২:০৬ পিএম
জাতীয় শোক দিবসে ইসলামী ব্যাংকের স্বেচ্ছায় রক্তদান

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উদ্যোগে জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করা হয়েছে।

ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান বৃহস্পতিবার (১৭ আগস্ট) ইসলামী ব্যাংক টাওয়ারে এ কর্মসূচির উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন ব্যাংকের ডাইরেক্টর মো. জয়নাল আবেদীন, ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. আব্দুল হামিদ মিঞা ও কোয়ান্টাম ফাউন্ডেশনের কোঅর্ডিনেটর ড. মনিরুজ্জামান।

ব্যাংকের প্রধান কার্যালয়, ঢাকার সকল জোন অফিস, কর্পোরেট ও অন্যান্য শাখাগুলোর উর্ধ্বতন নির্বাহী, কর্মকর্তা-কর্মচারীগণ এতে অংশগ্রহণ করেন। দেশের অন্যতম রক্তদাতা প্রতিষ্ঠান কোয়ান্টাম ফাউন্ডেশনের সহযোগিতায় এ কর্মসূচি পালিত হয়।

ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী উপলক্ষে তাঁর প্রতি শ্রদ্ধানিবেদনের জন্য ইসলামী ব্যাংক স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির মতো মহৎ উদ্যোগ গ্রহণ করেছে। এ কর্মসূচির মাধ্যমে  সমাজের মূমুর্ষূ রোগীর জীবন বাঁচাতে ইসলামী ব্যাংক পরিবার সহায়ক ভুমিকা রাখবে। এ মহৎ উদ্যোগকে সারাদেশে ছড়িয়ে দিতে তিনি সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান।

ব্যাংকের ডাইরেক্টর মো. জয়নাল আবেদীন তার বক্তব্যে রক্তদানকে সমাজের শ্রেষ্ঠ দান উল্লেখ করে, ব্যাংকের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীসহ সংশ্লিষ্ট সকলকে রক্তদানে এগিয়ে আসার আহবান জানান।

মো. আব্দুল হামিদ মিঞা বলেন, মহান নেতা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানাতেই ইসলামী ব্যাংক স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করছে। তিনি বলেন- রক্তদানের মাধ্যমে জীবন রক্ষার্থে এগিয়ে আসা উন্নত মর্যাদার কাজ।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!